রাত ১:১৯, মঙ্গলবার, ২২শে মে, ২০১৭ ইং
/ ক্রিকেট / মঙ্গলবার নয়, মোস্তাফিজ দেশে আসছেন ৩ মে
মঙ্গলবার নয়, মোস্তাফিজ দেশে আসছেন ৩ মে
এপ্রিল ২৫, ২০১৭

ভারতীয় মিডিয়ায় গত দু’দিন বেশ গুঞ্জন। গুরুত্বসহকারে সংবাদ চাপিয়েছে, আইসিসি চ্যাম্পিয়ন্স ট্রফির খেলতে দলের সঙ্গে যোগ দেয়ার জন্য মঙ্গলবারই (২৫ এপ্রিল) দেশে ফিরবেন কাটার মাস্টার মোস্তাফিজুর রহমান।

এবারের আইপিএল খেলতে যাওয়ার পর মাত্র একটি ম্যাচে মাঠে নামার সুযোগ পেয়েছিলেন তিনি। যদিও মাত্র ২.৪ ওভার বল করে ৩৪ রান দিয়েছিলেন তিনি। এরপর ম্যাচের পর ম্যাচ যায়, মোস্তাফিজ আর একাদশে সুযোগ পান না। তার চেয়ে বরং, দলের সঙ্গে গিয়ে সাসেক্সে ১০ দিনের প্রস্তুতি ক্যাম্প করলে সেটাই বরং কাজে দেবে। এ কারণেই তিনি ২৫ তারিখ দেশে ফিরে এসে ২৬ তারিখ দলের সঙ্গে লন্ডন যাওয়ার কথা।

কিন্তু আজ আবার হঠাৎ জানা গেলো, ২৫ এপ্রিল নয়, ৩ মে ঢাকায় আসবেন তিনি। এরপর ৪ মে রাতে লন্ডনের উদ্দেশ্যে রওয়ানা হবেন। বিসিবি সূত্রে জানা গেছে এ খবর। ৪ মে রাতে মোস্তাফিজ একা নন, তার সঙ্গে লন্ডন রওয়ানা হবেন সাকিব আল হাসানও। ৪ তারিখই সকালে ঢাকায় এসে পৌঁছাবেন তিনি।

জাতীয় দলের ম্যানেজার খালেদ মাহমুদ সুজন জাগো নিউজকে এ সংবাদের সত্যতা জানিয়ে বলেন, ‘বোর্ডের কোনো নির্দেশনা নেই। এটা তাদের নিজস্ব অভিমত এবং সিদ্ধান্ত। ৫ মের মধ্যে দলের সঙ্গে যোগ দিতে হবে, লন্ডনে গিয়ে কোচকে রিপোর্ট করবেন তারা দুজন এটাই বলে দেয়া আছে। এর আগে কখন তারা যাবেন, ঢাকা আসবেন নাকি ভারত থেকে লন্ডন যাবেন সেটা তাদের নিজস্ব সিদ্ধান্ত। এ নিয়ে আমাদের কিছু জানা নেই। শুধু এটুকু বলতে পারি, মোস্তাফিজ ঢাকায় আসবে ৩ মে রাতে এবং সাকিব আসবে ৪ মে সকালে। ওইদিনই রাতে তারা লন্ডনের উদ্দেশ্যে ঢাকা থেকে বিমানে উঠবে।’

মোস্তাফিজের বড় ভাই মোখলেছুর রহমান পল্টুও জাগো নিউজকে জানিয়েছেন, ২৫ তারিখ মোস্তাফিজ দেশে ফিরছে না। তবে তিনি নিশ্চিত করতে পারেননি ৩ তারিখ দেশে ফিরবেন নাকি সেখান থেকে লন্ডন যাবেন।

২৫ তারিখ (মঙ্গলবার) না এসে ৩ মে আসার সিদ্ধান্ত নিলে, এর মধ্যে আরও চারটি ম্যাচ পাচ্ছেন কাটার মাস্টার। এই চার ম্যাচের কোনটিতে হয়তো বা মাঠে নামার সুযোগও পেতে পারেন তিনি। সাকিব আল হাসান ৩ তারিখ ফিরবেন না, কারণ ওইদিন ইডেনে পুনের বিপক্ষে কেকেআরের ম্যাচ রয়েছে। ওই ম্যাচের পরই ৪ তারিখ সকালে ঢাকায় এসে পৌঁছাবেন তিনি। কয়েকঘণ্টার বিশ্রাম নিয়ে আবারও বিমানে উঠবেন সাকিব। সঙ্গী হবেন মোস্তাফিজ।



লাইক দিয়ে সঙ্গে থাকুন :