রাত ৩:০৮, মঙ্গলবার, ১১ই ডিসেম্বর, ২০১৭ ইং
/ ক্রিকেট / ব্যাটিংয়ে সানরাইজার্স, আজও উপেক্ষিত মোস্তাফিজ
ব্যাটিংয়ে সানরাইজার্স, আজও উপেক্ষিত মোস্তাফিজ
এপ্রিল ২২, ২০১৭

এবারের আইপিএলটা মোস্তাফিজুর রহমানের জন্য হতাশাতেই কেটে যাচ্ছে। ভারত যাওয়ার পর মুম্বাই ইন্ডিয়ান্সের বিপক্ষে সেই যে একটি ম্যাচ খেলার সুযোগ পেলো, এরপর আর একাদশে আসার কোনো নাম-গন্ধই নেই যেন। সানরাইজার্স হায়দরাবাদের টিম ম্যানেজমেন্ট মোস্তাফিজকে খেলানোর কথাই যেন চিন্তা করছে না। যে কারণে আজও রাইজিং পুনে সুপারজায়ান্টের বিপক্ষে একাদশে রাখা হলো না কাটার মাস্টারকে।

পুনের মহারাষ্ট্র ক্রিকেট অ্যাসোসিয়েশন স্টেডিয়ামে স্বাগতিক রাইজিং পুনে সুপার জায়ান্টের বিপক্ষে টস হেরেছেন সানরাইজার্সের অধিনায়ক ডেভিড ওয়ার্নার। জিতেছেন পুনে অধিনায়ক স্টিভেন স্মিথ। তবে প্রথমে ব্যাট করার জন্য তিনি আমন্ত্রণ জানিয়েছেন ডেভিড ওয়ার্নারকেই।

রবিচন্দ্রন অশ্বিনের পরিবর্তে পুনে দলে সুযোগ পাওয়া ওয়াশিংটন সুন্দরের যে কোনো পর্যায়ে অভিষেক আজ। বাদ পড়েছেন রাহুল চাহার। সানরাইজার্সের একাদশে অসুস্থতার কারণে আজ নেই যুবরাজ সিং। তার পরিবর্তে দলে ফিরেছেন বিপুল শর্মা। টস হেরে ব্যাট করার সুযোগ পাওয়ার পর সানরাইজার্স অধিনায়ক ওয়ার্নার বলেন, ‘টস জিতলে আমরাও বোলিং নিতাম। কারণ উইকেটে কোনো পরিবর্তন হয়নি। বোলারদের জন্যই সহায়ক। এবং রান তাড়া করাটা হবে সহজ।’

সানরাইজার্স হায়দরাবাদ : ডেভিড ওয়ার্নার, শিখর ধাওয়ান, কেন উইলিয়ামসন, মইসেস হেনরিক্স, দিপক হুদা, নোমান ওঝা, বিপুল শর্মা, ভুবনেশ্বর কুমার, রশিদ খান, মোহাম্মদ সিরাজ, সিদ্ধার্থ কাউল।

রাইজিং পুনে সুপারজায়ান্ট : আজিঙ্কা রাহানে, রাহুল ত্রিপাথি, স্টিভেন স্মিথ, মহেন্দ্র সিং ধোনি, বেন স্টোকস, ড্যানিয়েল ক্রিশ্চিয়ান, মনোজ তিওয়ারি, ওয়াশিংটন সুন্দর, শার্দুল ঠাকুর, জয়দেব উনাড়কট, ইমরান তাহির।



লাইক দিয়ে সঙ্গে থাকুন :