রাত ২:৪২, শুক্রবার, ২০শে জুলাই, ২০১৭ ইং
/ ক্রিকেট / বাংলাদেশের বিপক্ষে লঙ্কান টি-টোয়েন্টি দল ঘোষণা
বাংলাদেশের বিপক্ষে লঙ্কান টি-টোয়েন্টি দল ঘোষণা
এপ্রিল ৩, ২০১৭

বাংলাদেশের বিপক্ষে দুই ম্যাচের টি-টোয়েন্টি সিরিজের জন্য ১৬ সদস্যের দল ঘোষণা করেছে শ্রীলঙ্কা ক্রিকেট বোর্ড। রোববার রাতে ঘোষিত দলে ফিরেছেন স্পিন অলরাউন্ডার শেহান জয়াসুরিয়া, পেস অলরাউন্ডার থিসারা পেরেরা ও ওপেনার দানুশকা গুনাথিলাকা।

চোটের কারণে ওয়ানডে থেকে ছিটকে যাওয়া কুশল পেরেরাকেও দলে রাখা হয়েছে। তবে ফিটনেস টেস্টে ব্যর্থ হলে তার জায়গায় দলে ঢুকবেন দক্ষিণ আফ্রিকা সফরে অভিষেক হওয়া সানদুন বীরাকোডি।

ওয়ানডে সিরিজের সেঞ্চুরিয়ান কুশল মেন্ডিসের অবশ্য টি-টোয়েন্টি দলে জায়গা হয়নি। চোট থেকে পুরোপুরি সেরে না ওঠায় অনুমিতভাবে টি-টোয়েন্টি দলেও নেই অ্যাঞ্জেলো ম্যাথুস। তার অনুপস্থিতিতে টি-টোয়েন্টিতেও দলকে নেতৃত্ব দেবেন উপুল থারাঙ্গা।

আগামী ৪ এপ্রিল কলম্বোর আর প্রেমাদাসা স্টেডিয়ামে প্রথম টি-টোয়েন্টিতে মুখোমুখি হবে বাংলাদেশ ও শ্রীলঙ্কা। একই মাঠে দ্বিতীয় ও শেষ ম্যাচটি ৬ এপ্রিল।

শ্রীলঙ্কার টি-টোয়েন্টি দল: উপুল থারাঙ্গা, দিলশান মুনাবীরা, দানুশকা গুনাথিলাকা, কুশল পেরেরা, লাসিথ মালিঙ্গা, ইসুরু উদানা, নুয়ান কুলাসেকারা, দাসুন শানাকা, বিকুম সঞ্জয়া, মিলিন্ডা সিরিবর্ধনা, আসেলা গুনারত্নে, সিকুগে প্রসন্ন, চামারা কাপুগেদারা, থিসারা পেরেরা, লাকশান সান্দাকান, শেহান জয়াসুরিয়া।

স্ট্যান্ড বাই: সানদুন বীরাকোডি।



লাইক দিয়ে সঙ্গে থাকুন :