সকাল ৬:০৬, শনিবার, ২৪শে জুন, ২০১৭ ইং
/ ক্রিকেট / তামিম ঝড়ে মোহামেডানের বড় সংগ্রহ
তামিম ঝড়ে মোহামেডানের বড় সংগ্রহ
এপ্রিল ১৮, ২০১৭

তামিম ইকবালের দুর্দান্ত সেঞ্চুরিতে ঢাকা প্রিমিয়ার ডিভিশন ক্রিকেট লিগে (ডিপিএল) ৩০৭ রানের বড় সংগ্রহ পেয়েছে মোহামেডান স্পোর্টিং ক্লাব। কলাবাগান ক্রীড়া চক্রের বিপক্ষে টসে জিতে ব্যাটিংয়ে নেমে নির্ধারিত ৫০ ওভার শেষে ৯ উইকেট হারিয়ে এ সংগ্রহ পায় মোহামেডান।

এদিন ব্যাটিংয়ে নেমে নিজের লিস্ট ‘এ’ ক্যারিয়ারের ১৩তম সেঞ্চুরি উদযাপন করেন দেশসেরা ওপেনার তামিম। নিষেধাজ্ঞার কারণে প্রথম ম্যাচে খেলতে পারেননি তামিম। প্রথমবারের মতো এবারের আসরে মাঠে নেমেই সেঞ্চুরি হাঁকালেন।

বিকেএসপিএর চার নম্বর গ্রাউন্ডে মুখোমুখি হয় মোহামেডান ও কলাবাগান। আর ব্যাটিংয়ে নেমে শুরুটা ভালো করে ঢাকার ঐতিহ্যবাহী ক্লাব মোহামেডান। ওপেনার শামসুর রহমান ৩৮ রানে বিদায় নিলেও সে সময় ১৫.৪ ওভারে ৭৩ রান তোলে দলটি।

এরপর অবশ্য দ্রুতই রনি তালুকদার, রাকিবুল হাসান ও রহমত শাহ ফিরে যান। কিন্তু উইকেটে অবিচল থাকেন অধিনায়কের দায়িত্বে থাকা তামিম। অসাধারণ ফর্মে থাকা এ তারকা তুলে নেন সেঞ্চু্রি। তিন অঙ্কের ম্যাজিক ফিগারে পৌঁছাতে ১০৩ বলে ১৩ চার দুই ছক্কা হাঁকান তিনি।

সঞ্জিত শাহ’র বলে আউট হওয়ার আগে তামিম খেলেন ১৫৭ রানের ঝড়ো এক ইনিংস। মাত্র ১২৫ বলে ১৮টি চার ও ৭টি ছক্কায় নিজের ইনিংস সাজান ড্যাশিং এ ব্যাটসম্যান।

সঞ্জিত ১০ ওভারে ৫২ রানের বিনিময়ে ৪টি উইকেট তুলে নেন। এছাড়া দুটি করে উইকেট পান নাবিল সামাদ ও মুক্তার আলী।



লাইক দিয়ে সঙ্গে থাকুন :