সন্ধ্যা ৬:৫৫, শুক্রবার, ২১শে জুলাই, ২০১৭ ইং
/ ফুটবল / চীনে তৃতীয় ম্যাচ ড্র কিশোরী ফুটবলারদের
চীনে তৃতীয় ম্যাচ ড্র কিশোরী ফুটবলারদের
এপ্রিল ২৫, ২০১৭

হার আর জয়ের পর এবার ড্র করেছে চীন সফররত অনূর্ধ্ব-১৬ নারী ফুটবল দল। সোমবার সাংহাইয়ে চীন ফুটবল অ্যাসোসিয়েশন অনূর্ধ্ব-১৪ দলের সঙ্গে কৃষ্ণারা গোলশূন্য ড্র করেছে। এর আগে বাংলাদেশ প্রথম ম্যাচ হেরেছিল এই দলটির কাছে এবং দ্বিতীয় ম্যাচে সানজি প্রদেশ অনূর্ধ্ব-১৫ দলকে ৪-১ গোলে হারিয়েছিল বাংলাদেশের মেয়েরা। কৃষ্ণারা মঙ্গলবার চতুর্থ ম্যাচ খেলবে সানজি প্রাদেশিক অনূর্ধ্ব-১৫ দলের বিরুদ্ধে।

বাফুফের দেয়া তথ্য অনুযায়ী প্রতিপক্ষ ছিল চীন অনুর্ধ্ব-১৪ দল। যদি তাই হয়, তাহলে গোলশূন্য ড্র’টা বাংলাদেশের মেয়েদের জন্য জয়ের চেয়েও বড়। কেবল ড্রই করেনি, বাংলাদেশের মেয়েরা নাকি দুর্দান্ত পারফরম্যান্সও করেছে সোমবারের ম্যাচে। গোলের সুযোগও তৈরি হয়েছিল লাল-সবুজ জার্সিধারীদের; কিন্তু আঁখি, মাহমুদারা খুঁজে পায়নি প্রতিপক্ষের জাল।

দলের অন্যতম সেরা ফরোয়ার্ড সিরাত জাহান স্বপ্নাও দুটি ভালো সুযোগ পেয়েছিলেন। একবার স্বপ্না শট নেয়ার আগে তাকে আটকে দেন স্বাগতিকদের দুই ডিফেন্ডার। আরেকবার তিনি সুযোগ নষ্ট করেন দুর্বল শট নিয়ে। সে শট রুখতে কোনো ভুল করেননি চীনের গোলরক্ষক। ম্যাচে অন্তত ১০ বার স্বাগতিকদের গোলপোস্টে শট নিয়েছিলেন বাংলাদেশের মেয়েরা।



লাইক দিয়ে সঙ্গে থাকুন :