সন্ধ্যা ৬:৩৪, মঙ্গলবার, ২৫শে জুলাই, ২০১৭ ইং
/ ফুটবল / ক্ষমা চাইবেন না মেসি
ক্ষমা চাইবেন না মেসি
এপ্রিল ১৮, ২০১৭

চিলির বিপক্ষে ম্যাচে সহকারী রেফারিকে অশালীন কথা বলার অভিযোগে মেসিকে চার ম্যাচ নিষিদ্ধ করা হয়। আর সেই রায়ের বিপক্ষে আর্জেন্টাইন ফুটবল অ্যাসোসিয়েশনের (এএফএ) করা আপিলের শুনানির জন্য আগামী ৪ মে মেসিকে জুরিখে ফিফার সদর দপ্তরে থাকতে বলেছে বিশ্ব ফুটবলের নিয়ন্ত্রণ সংস্থাটি।

এদিকে সশরীরে উপস্থিত থেকে ফিফার কাছে ক্ষমা চাইলেই হয়তো মেসির উপর থেকে নিষেধাজ্ঞা উঠে যাবে বা তার শাস্তি কমিয়ে আনা হতে পারে। কিন্তু আর্জেন্টাইন একটি গণমাধ্যম দাবি করেছে, শুনানিতে হাজির হলেও নিজের আচরণের জন্য ক্ষমা চাইবেন না মেসি। তাতে নিষেধাজ্ঞা প্রত্যাহার না হলেও বিচলিত হবেন না তিনি।

তবে আর্জেন্টিনা জাতীয় ফুটবল ফেডারেশনের পক্ষ থেকে জানানো হয়েছে, ৪ মে শুনানির দিন ফেডারেশনের কর্মকর্তারা ফিফাকে ভিডিও ক্লিপটি উপস্থাপন করবেন। সেখানে দেখানো হয়েছে, বার্সেলোনার হয়ে শিরোপা জয়ের পর যে শব্দগুলো মেসি ব্যবহার করেছিলেন সেই শব্দগুলোই বিশ্বকাপ বাছাইপর্বে চিলির বিপক্ষে ম্যাচে সহকারী রেফারির সঙ্গে তর্ক চলাকালীন মেসি ব্যবহার করেছেন।

উল্লেখ্য, বিশ্বকাপ বাছাইপর্বে উরুগুয়ে, পেরু, ভেনেজুয়েলা ও ইকুয়েডরের সঙ্গে ম্যাচ বাকি আছে আর্জেন্টিনার। সরাসরি ২০১৮ রাশিয়া বিশ্বকাপে যেতে হলে পয়েন্ট তালিকার সেরা চারেই থাকতে হবে মেসিদের। বর্তমানে মেসিদের অবস্থান পাঁচে। আর শেষ পর্যন্ত পাঁচে থাকলে খেলতে হবে প্লে অফ।



লাইক দিয়ে সঙ্গে থাকুন :