সকাল ১০:১৩, রবিবার, ২০শে আগস্ট, ২০১৭ ইং
/ ক্রিকেট / ‘এটম গাম’এর ব্র্যান্ড অ্যাম্বাসেডর তাসকিন
‘এটম গাম’এর ব্র্যান্ড অ্যাম্বাসেডর তাসকিন
এপ্রিল ২২, ২০১৭

চুইংগাম ব্র্যান্ড ‘এটম গাম’ এর ব্র্যান্ড অ্যাম্বাসেডর হলেন বাংলাদেশ ক্রিকেট দলের স্পিড স্টার তাসকিন আহমেদ। শনিবার রাজধানীর একটি হোটেলে আনুষ্ঠানিকভাবে এ ঘোষণা দেন প্রাণ কনফেকশনারির হেড অব মার্কেটিং সাখাওয়াত আহমেদ।

এ সময় তরুণ এই ফাস্ট বোলার নতুন করে ‘এটম গাম’ এর মোড়ক উন্মোচন করেন। ব্র্যান্ড অ্যাম্বাসেডর হিসেবে তাসকিন আগামী দুই বছর এটম-এর বিভিন্ন প্রমোশনাল কাজে অংশগ্রহণ করবেন।

তাসকিন আহমেদ বলেন, খুব ভালো লাগছে। এটম একটি পরিচিত ও জনপ্রিয় চুইংগাম ব্র্যান্ড। এই ব্র্যান্ডের জন্য কাজ করার সুযোগ পেয়ে আমি আনন্দিত। খেলার পাশাপাশি ফ্রি টাইমে এটম-এর সঙ্গে থাকব।

অনুষ্ঠানে সাখাওয়াত আহমেদ বলেন, তাসকিন বাংলাদেশের একজন তারকা ক্রিকেটার। তাকে ‘এটম গাম’ এর ব্র্যান্ড অ্যাম্বাসেডর হিসেবে পেয়ে আমরা গর্বিত। তরুণ এই পেসার এটম-এর জনপ্রিয়তাকে আরও বাড়িয়ে দেবে বলে আশা প্রকাশ করেন তিনি।

প্রাণ কনফেকশনারির ব্র্যান্ড ম্যানেজার সাজ্জাদ হোসেন বলেন, আগে এটম-এর পেঅফ লাইন ছিল, ‘চাপার জোর বাড়াও।’এবারের পেঅফ লাইন হচ্ছে ‘আওয়াজ বাড়াও।’ আমরা সমাজের অনেক ভালো দিক দেখেও দেখি না। সবার সামনে তুলে ধরছি না। এগুলো তুলে ধরতেই এটম-এর আওয়াজ। সমাজের খারাপ কাজ যেগুলো আমরা দেখেও দেখছি না, সেগুলোর বিরুদ্ধেও এ আওয়াজ তুলতে হবে।



লাইক দিয়ে সঙ্গে থাকুন :