দুপুর ২:৩৩, বৃহস্পতিবার, ২৭শে জুলাই, ২০১৭ ইং
/ ফুটবল / সান্ডারল্যান্ডের মাঠে সিটির জয়
সান্ডারল্যান্ডের মাঠে সিটির জয়
মার্চ ৬, ২০১৭

ইংলিশ প্রিমিয়ার লিগে সান্ডারল্যান্ডের মাঠে জয় পেয়েছে ম্যানচেস্টার সিটি। আর্জেন্টাইন ফরোয়ার্ড আগুয়েরো ও লেরয় সানের গোলে স্বাগতিকদের ২-০ গোলে হারায় গার্দিওলার শিষ্যরা।

নিজেদের মাঠে ম্যাচের শুরু থেকেই প্রতিপক্ষের উপর আক্রমণাত্মক হয়ে খেলতে থাকে সান্ডারল্যান্ড। ম্যাচের ২০ মিনিটে ভালো একটি সুযোগও পায় স্বাগতিকরা। তবে ইংলিশ তারকা জার্মেইন ডিফোর শট পোস্টে লেগলে হতাশ হয় স্বাগতিক শিবির। এরপর খেলার নিয়ন্ত্রণ নিজেদের করে নেয় সিটিজেনরা। ম্যাচের ৪২ মিনিটে গোল করে ম্যান সিটিকে এগিয়ে দেন আগুয়েরো। স্টার্লিংয়ের বাড়ানো নিচু ক্রস থেকে ডি বক্সের ভেতরে বল পেয়ে সহজেই জালের ঠিকানা খুঁজে পান এই তারকা।

বিরতি থেকে ফিরে ব্যবধান দ্বিগুণ করে সফরকারী দল। ম্যাচের ৫৯তম মিনিটে সিলভার বাড়ানো বলে কোনাকুনি শটে গোলরক্ষককে পরাস্ত করেন জার্মানির উঠতি তারকা মিডফিল্ডার সানে। বাকি সময় আর গোল না হলে জয় নিয়েই মাঠ ছাড়ে গার্দিওলার শিষ্যরা। এ জয়ে ২৬ ম্যাচে ৫৫ পয়েন্ট নিয়ে তৃতীয় স্থানে উঠেছে সিটিজেনরা।

এদিকে দিনের অপর ম্যাচে এভারটনকে ৩-২ গোলে হারিয়ে ২৭ ম্যাচে ৫৬ পয়েন্ট নিয়ে দ্বিতীয় স্থানে উঠে এসেছে টটেনহ্যাম হটস্পার। ৬৩ পয়েন্ট নিয়ে শীর্ষে রয়েছে চেলসি।



লাইক দিয়ে সঙ্গে থাকুন :