সকাল ৮:৩৩, মঙ্গলবার, ২৫শে জুলাই, ২০১৭ ইং
/ ক্রিকেট / সাকিবকে ছাড়িয়ে গেলেন মাশরাফি
সাকিবকে ছাড়িয়ে গেলেন মাশরাফি
মার্চ ২৮, ২০১৭

ওয়ানডেতে বাংলাদেশের হয়ে কে সর্বোচ্চ উইকেট শিকারী? এই প্রশ্নের উত্তর ক্ষণে ক্ষণে পরিবর্তন হতে পারে। কখনও মাশরাফি আবার কখনও সাকিব আল হাসান। আসলে কে সেরা?

শ্রীলঙ্কার বিপক্ষে এই সিরিজ শুরুর আগে সাকিবের উইকেট ছিল ২২০টি। নিঃসন্দেহে সবার ওপরে তিনি। এক উইকেট কম নিয়ে মাশরাফি একেবারে সাকিবের ঘাড়ের ওপরই নিঃশ্বাস ফেলছিলেন।

ডাম্বুলার রণগিরি স্টেডিয়ামে সিরিজের প্রথম ওয়ানডেতে উইকেট পেয়েছেন মাশরাফি-সাকিব দুজনই। তবে মাশরাফি দুটি এবং সাকিব পেলেন একটি। ফলালফল দুজনেরই উইকেট হয়ে গেল সমান ২২১টি করে।

একই মাঠে সিরিজের দ্বিতীয় ওয়ানডেতে সাকিব আল হাসান বোলিংয়ে আসবেন আরও কিছুক্ষণ পর। টস জিতে ব্যাটের সিদ্ধান্ত নিয়েছে শ্রীলঙ্কা। বোলিংয়ে এসে ইনিংসের শুরুটা করলেন মাশরাফি বিন মর্তুজা। প্রথম ওভারটা এমনিই কেটে গেল। দ্বিতীয় ওভারে এসেই তৃতীয় বলে ফিরিয়ে দিলেন ওপেনার দানুশকা গুনাথিলাকাকে। একই সঙ্গে সাকিব আল হাসানকেও ছাড়িয়ে শীর্ষে উঠে গেলেন বাংলাদেশ দলের অধিনায়ক।

তবে এ পরিসংখ্যানই হয়তো মাচের শেষ দিকে উল্টে যেতে পারে। উল্টে দিতে পারেন সাকিব। তিনি যদি দুটি কিংবা তারও অধিক উইকেট নেন এবং মাশরাফি যদি আর উইকেট না পান, তাহলে আবার সাকিবই উঠে যাবেন শীর্ষে।



লাইক দিয়ে সঙ্গে থাকুন :