সকাল ৬:৩২, শুক্রবার, ৩১শে মার্চ, ২০১৭ ইং
/ ক্রিকেট / শুভাশিষের পর মিরাজের সাফল্য
শুভাশিষের পর মিরাজের সাফল্য
মার্চ ৭, ২০১৭

শুভাশিষের পর বল হাতে সাফল্য পেলেন টাইগার বোলার মেহেদী মিরাজ। অফ স্টাম্পের বাইরের বল করুনারত্নে কাট করতে গেলে ব্যাটে লেগে বোল্ড হন লঙ্কান এই ওপেনার। প্রথম সেশন শেষে লঙ্কানদের সংগ্রহ ২ উইকেট হারিয়ে ৬১ রান।

টস হেরে বল করতে নেমে শুরুটা দুর্দান্ত করে বাংলাদেশ। ইনিংসের ষষ্ঠ ওভারে লঙ্কান দলের ওপেনার উপুল থারাঙ্গাকে বোল্ড করে সাজঘরে ফেরান শুভাশিষ। পরের বলেই আবার এসেছিল উইকেট। স্টাম্পের বাইরের বলে খোঁচা দিয়ে উইকেটের পেছনে ক্যাচ দিয়েছিলেন কুসল মেন্ডিস। কিন্তু টিভি রিপ্লেতে দেখা যায় বলটি ছিল নো বল।

প্রথম বলে ক্যাচ দিয়েও জীবন পাওয়া কুসল মেন্ডিসকে সঙ্গে নিয়ে দ্রুত হারানোর ধাক্বা সামাল দেন করুনারত্নে। দ্বিতীয় উইকেট জুটিতে গড়েন ৪৫ রানের জুটি। ইনিংসের ১৯তম ওভারে প্রথম স্পিন আক্রমণে আনে বাংলাদেশ। আর বল হাতে নিজের ঝলক দেখান মিরাজ। করুনারত্নেকে বোল্ড করে সাজঘরে ফিরিয়ে দেন ডানহাতি এই অপ স্পিনার।

বাংলাদেশের একাদশ
তামিম ইকবাল, সৌম্য সরকার, মুমিনুল হক, মাহমুদউল্লাহ রিয়াদ, মুশফিকুর রহীম, সাকিব আল হাসান, লিটন কুমার দাস, মেহেদী হাসান মিরাজ, শুভাশিষ রায়, মোস্তাফিজুর রহমান, তাসকিন আহমেদ।

শ্রীলঙ্কা একাদশ
দিমুথ করুনারাত্নে, উপুল থারাঙ্গা, কুশল মেন্ডিস, দিনেশ চান্দিমাল, অসিলা গুনারত্ন, নিরোশান ডিকওয়েলা (উইকেটরক্ষক), লাকশান সানদাকান, দিলরুয়ান পেরেরা, রঙ্গনা হেরাথ (অধিনায়ক), সুরাঙ্গা লাকমল, লাহিরু কুমারা।



লাইক দিয়ে সঙ্গে থাকুন :