দুপুর ১:৩৬, বৃহস্পতিবার, ২৩শে নভেম্বর, ২০১৭ ইং
/ ফুটবল / শীর্ষস্থান মজবুত করলো রিয়াল
শীর্ষস্থান মজবুত করলো রিয়াল
মার্চ ১৯, ২০১৭

আগের ম্যাচ বার্সা হেরে যাওয়ার রিয়ালের সামনে সুযোগ ছিল পয়েন্টের ব্যবধানটা বাড়িয়ে নেওয়ার। আর এই সুযোগটা ভালোভাবেই কাজে লাগাল রোনালদো-বেনজামারা। আক্রমণ-পাল্টা আক্রমণের ম্যাচে অ্যাথলেটিক বিলবাওকে ২-১ গোলে হারিয়ে বার্সা থেকে পাঁচ পয়েন্ট এগিয়ে গেল জিদানের শিষ্যরা।

বার্সার সঙ্গে ব্যবধান বাড়ানোর লক্ষ্য নিয়ে প্রতিপক্ষের মাঠে ম্যাচের শুরু থেকেই আক্রমণাত্মক হয়ে খেলতে থাকে রিয়াল। এরই ধারাবাহিকতায় ম্যাচের নবম মিনিটে বল জালে জড়ান রোনালদো। তবে রেফারি অফসাইডের বাঁশি বাজালে হতাশ হয় রিয়াল সমর্থকরা। ম্যাচের ২০ মিনিটে রামোসের হেড অল্পের জন্য লক্ষ্যভ্রষ্ট হলে গোল বঞ্চিত হয় রিয়াল।

অবশেষে ম্যাচের ২৫ মিনিটে দলকে লিড এনে দেন বেনজামা। বাঁ-দিক থেকে রোনালদোর বাড়ানো দারুণ পাসে প্রথম শটেই গোল করেন ফরাসি স্ট্রাইকার। ফলে ১-০ গোলে এগিয়ে থেকে বিরতিতে যায় রিয়াল।

দ্বিতীয়ার্ধে সমতায় ফিরতে মরিয়া হয়ে খেলতে থাকে বিলবাও। ম্যাচের ৬৩ মিনিটে গোলের সুযোগও পায় স্বাগতিকরা। তবে উইলিয়ামের শট দারুণ ক্ষিপ্রতায় রুখে দেন নাভাস। কিন্তু এর দুই মিনিট পরেই সমতায় ফেরে বিলবাও। বাঁ-দিক থেকে রাউল গার্সিয়ার হেড গোলমুখে পেয়ে ফিরতি হেডে ফাঁকা জালে বল জড়ান স্পেনের ফরোয়ার্ড আদুরিস।

তবে এর তিন মিনিট পরই আবারো এগিয়ে যায় রিয়াল। কর্নার থেকে রোনালদোর মাথা ছুঁইয়ে বল কাসেমিরোর পায়ে এসে পড়ে। বিনা বাধায় লক্ষ্যভেদ করেন ব্রাজিলের এই ডিফেন্ডার। বাকি সময় আর গোল না হলে জয় নিয়েই মাঠ ছাড়ে রিয়াল।

এই জয়ে রিয়াল মাদ্রিদের পয়েন্ট হল ২৭ ম্যাচে ৬৫। ৬০ পয়েন্ট নিয়ে দ্বিতীয় স্থানে বার্সেলোনা।



লাইক দিয়ে সঙ্গে থাকুন :