সকাল ৮:১২, বৃহস্পতিবার, ২৯শে জুন, ২০১৭ ইং
/ ক্রিকেট / রিভিউ নিয়ে আবারো ব্যর্থ কোহলি
রিভিউ নিয়ে আবারো ব্যর্থ কোহলি
মার্চ ৬, ২০১৭

অস্ট্রেলিয়ার বিপক্ষে নিজেকে ঠিক মেলে ধরতে পারছে না বর্তমান সময়ের অন্যতম সেরা ব্যাটসম্যান ও ভারত অধিনায়ক বিরাট কোহলি। বেঙ্গালুরুতে সিরিজের দ্বিতীয় টেস্টের প্রথম ইনিংসে ১২ রানের পর দ্বিতীয় ইনিংসে তার ব্যাট থেকে এসেছে ১৫ রান। আর দুইবারই আম্পায়ারের সিদ্ধান্তের বিপক্ষে রিভিউ নিয়েও বাঁচতে পারেননি এই তারকা।

ইনিংসের ৩৫ তম ওভারে হ্যাজেলউডের বল কোহলির পায়ে লাগলে আউট দেন আম্পায়ার। তবে আম্পায়ারের সিদ্ধান্ত না মেনে রিভিউ নেন কোহলি। আর এতে দেখা যায় আম্পায়ারের সিদ্ধান্ত সঠিক ছিল। ফলে ১৫ রান করেই সাজঘরে ফিরে যান কোহলি।

এর আগে প্রথম ইনিংসেও ভুল রিভিউ নিয়ে হাসির পাত্র হওয়ার পাশাপাশি তীব্র সমালোচনার মুখে ভারত অধিনায়ক। দিনের ৩৪ তম ওভারের পঞ্চম বল করতে আসছেন স্পিনার নাথান লিওন। তার বলটির গতিবিধিই যেন ধরতে পারলেন না বিশ্বসেরা এই ব্যাটসম্যান। ফলে বল এসে তার প্যাডে লাগল। এলবিডাব্লিউয়ের জোড়ালো আবেদন হলো। আম্পায়ার একটু দেখেই আঙুল তুলে দিলেন। কিন্তু কোহলি মোটেও মানতে পারছিলেন না সিদ্ধান্তটি। আম্পায়ারের আউট দেওয়ার সিদ্ধান্তের বিরুদ্ধে তিনি রিভিউ চেয়ে বসেন।

তবে উইকেটের অপরপ্রান্তে দাঁড়িয়ে থাকা লোকেশ রাহুল রিভিউ নিতে নিষেধ করেন কোহলিকে। কিন্তু এতে তার সিদ্ধান্তের কোনো পরিবর্তন হয়নি। পরিবর্তন হয়নি আম্পায়ারের সিদ্ধান্তেরও।



লাইক দিয়ে সঙ্গে থাকুন :