সন্ধ্যা ৬:৫২, বৃহস্পতিবার, ২৭শে এপ্রিল, ২০১৭ ইং
/ ক্রিকেট / মিরাজে মুগ্ধ তামিম
মিরাজে মুগ্ধ তামিম
মার্চ ২৬, ২০১৭

ধুমকেতুর মত উদয় যেন মেহেদী হাসান মিরাজের। তবে হারিয়ে যেতে আসেননি যে তিনি, তা ইতোমধ্যেই  প্রমাণ করে ফেলেছেন। টেস্ট সিরিজে অভিষেকে যেভাবে নজর কাড়তে পেরেছিলেন, তেমন ওয়ানডে অভিষেকেও সবার দৃষ্টি কেড়ে নিতে সক্ষম হয়েছেন। শুধু অমিত সম্ভাবনায়ই নয়, তার চালচলন এবং সাহস দেখে কে বলবে, এই ছেলেটার মাত্র অভিষেক হলো। মিরাজ যে লম্বা রেসের ঘোড়া সেটা তিনি প্রমাণ করেই ছাড়লেন।

টেস্ট সিরিজের পর দেশে ফিরে এসেছিলেন ওয়ানডে দলে নেই বলে। কিন্তু ভাগ্যে থাকলে ঠেকায় কে? হঠাৎ টিম ম্যানেজমেন্টের ডাকে উড়াল দিলেন কলম্বোয়। সেখান থেকে ডাম্বুলা এবং সিরিজের প্রথম ম্যাচেই অভিষেক। মেহেদী হাসান মিরাজ ১০ ওভার বল করে মাত্র ৪৩ রান দিয়ে নিলেন ২ উইকেট। অভিষেকে উজ্জ্বল পারফরম্যান্সই বলা যায়।

মিরাজের বোলিং দারুণ মুগ্ধ করেছে বাংলাদেশের ওপেনার তামিম ইকবালকে। ম্যাচ শেষে সংবাদ সম্মেলনে এসে তামিম মিরাজের বোলিং নিয়ে বলেন, ‘মিরাজের বোলিং দেখে আমি যারপরনাই খুশি। আমি অবাক হয়ে দেখলাম, টেস্টেরমত ওয়ানডে অভিষেকেও কী অসাধারণ বোলিং করলো মিরাজ। মাঠে তার চলাফেরা, সাহস, আর বুদ্ধিদীপ্ত বোলিং দেখে মনেই হয়নি, এটা ছিল তার প্রথম ওয়োনডে ম্যাচ।’



লাইক দিয়ে সঙ্গে থাকুন :