বিকাল ৪:০১, শনিবার, ২৭শে মে, ২০১৭ ইং
/ ক্রিকেট / ফাইনালের আশা বাঁচিয়ে রাখলো সাঙ্গাকারা-গেইলরা
ফাইনালের আশা বাঁচিয়ে রাখলো সাঙ্গাকারা-গেইলরা
মার্চ ২, ২০১৭

ব্যাটসম্যানদের ব্যর্থতায় বড় স্কোর না গড়েও বোলারদের দুর্দান্ত পারফরমেন্সে পাকিস্তান সুপার লিগের (পিএসএল) এলিমিনেটর ম্যাচে ৪৪ রানের বড় জয় পেয়েছে করাচি কিংস। আর এ জয়ে টুর্নামেন্টের ফাইনাল খেলার আশাও বাঁচিয়ে রাখলো সাঙ্গাকারার দল। ফাইনালে যাওয়ার পথে সাঙ্গাকারা-গেইলদের সামনে বড় বাধা এখন সাকিব-তামিমের দল পেশোয়ার জালমি।

বুধবার শারজাহ ক্রিকেট স্টেডিয়ামে টসে জিতে এদিন প্রথমে করাচি কিংসকে ব্যাটিংয়ের আমন্ত্রণ জানান ইসলামাবাদ ইউনাইটেডের অধিনায়ক মিসবাহ-উল হক। ব্যাট করতে নেমে ব্যক্তিগত ১৭ রানেই সাজঘরে ফেরেন গেইল। এরপর আর কেউ বড় কোন স্কোর না করতে পারলে ১২৬ রানে থেমে যায় করাচি কিংসের ইনিংস। করাচির পক্ষে বাবর আজম (২৫), কুমার সাঙ্গাকারা (১৭) এবং শোয়েব মালিক (২৫) রান করেন। ইসলামাবাদ ইউনাইটেডের রুমান রইস চারটি এবং মোহাম্মদ সামি ও শেন ওয়াটসন দুটি করে উইকেট লাভ করেন।

১২৭ রানের লক্ষ্যে ব্যাট করতে নেমে করাচির বোলারদের তোপের মুখে বিপাকে পড়ে ইসলামাবাদ। আসিফ ৩৯ ও অধিনায়ক মিসবাহ-উল হকের ১৩ রান ছাড়া আর কোন ব্যাটসম্যানই এদিন দুই অংকের কোটাই স্পর্শ করতে পারেনি। ১৫.২ ওভারে মাত্র ৮২ রানেই গুটিয়ে যায় ইসলামাবাদের ইনিংস। করাচি কিংসের মোহাম্মদ আমির, ইমাদ ওয়াসিম এবং উসমান মীর প্রত্যেকেই তিনটি করে উইকেট লাভ করেন।



লাইক দিয়ে সঙ্গে থাকুন :