সকাল ১০:৩৩, শনিবার, ১৮ই নভেম্বর, ২০১৭ ইং
/ ক্রিকেট / প্রস্তুতি ম্যাচে কিপিং করবেন সোহান
প্রস্তুতি ম্যাচে কিপিং করবেন সোহান
মার্চ ২১, ২০১৭

শততম টেস্টের আগে হঠাৎ ইনজুরিতে লিটন কুমার দাস। বাধ্য হয়েই আবার গ্লাভস হাতে নিতে হলো অধিনায়ক মুশফিকুর রহীমকে। টেস্ট সিরিজ শুরুর আগেই টিম ম্যানেজমেন্টের সঙ্গে বৈঠক করে মুশফিক সিদ্ধান্ত জানিয়েছিলেন, তিনি টেস্টে আর উইকেট কিপিং করবেন না। কিন্তু দ্বিতীয় টেস্টে ভাগ্যই আবার মুশফিকের হাতে গ্লাভস পরিয়ে দিলো। আবার শততম টেস্টেই ১০০ ডিসমিসালের মাইলফলকে পৌঁছে যান বাংলাদেশ অধিনায়ক।

মুশফিক ঘোষণা দিয়েছিলেন শুধু টেস্টে আর কিপিং করবেন না। তবে ওয়ানডেতেও কিপি করবেন কী করবেন না সেটা জানাননি। এর অর্থ, ওয়ানডেতে হয়তো উইকেটের পেছনে তিনিই দাঁড়াবেন; কিন্তু আজ জানা গেলো প্রস্তুতি ম্যাচে উইকেটের পেছনটা সামলাবেন নুরুল হাসান সোহান। দলীয় ম্যানেজার খালেদ মাহমুদ সুজন জানিয়েছেন এ তথ্য।

টেস্ট সিরিজের ধকল কাটিয়ে ওঠার জন্য এমনিতেই ছুটি দেয়া হয়েছে তামিম-সাকিবকে। সঙ্গে প্রস্তুতি ম্যাচে বিশ্রাম দেয়া হয়েছে মোস্তাফিজ আর শুভাশিস রায়কে। এই ম্যাচে মুশফিক না খেললেও হয়তো পারতেন। তবে নিজেকে ঝালিয়ে নেয়ার লক্ষ্যে সুযোগটা তিনি মিস করতে চান না। যদিও বাড়তি ধকল যেন সইতে না হয়, সে কারণেই হয়তো তিনি প্রস্তুতি ম্যাচে গ্লাভস ছেড়ে দিচ্ছেন মুশফিকের হাতে।



লাইক দিয়ে সঙ্গে থাকুন :