রাত ৪:৪৭, বৃহস্পতিবার, ২৯শে মার্চ, ২০১৭ ইং
/ ক্রিকেট / পেশোয়ার জালমির যেসব বিদেশি ক্রিকেটার লাহোরে পৌঁছেছেন
পেশোয়ার জালমির যেসব বিদেশি ক্রিকেটার লাহোরে পৌঁছেছেন
মার্চ ৫, ২০১৭

পাকিস্তান ক্রিকেট বোর্ড তাদের সিদ্ধান্ত থেকে সরে আসেনি। চরম ঝুঁকি থাকা সত্ত্বেও লাহোরেই হবে পাকিস্তান ক্রিকেট লিগের (পিএসএল) ফাইনাল। নিরাপত্তা অজুহাতে বেশ কয়েকজন বিদেশি খেলোয়াড় সেখানে খেলতে যাবেন না বলে জানিয়ে দিয়েছেন।

তবে পিএসএলের ফাইনাল খেলতে লাহোরে যাচ্ছেন পেশোয়ার জালমির অধিনায়ক ড্যারেন স্যামি; এমনটাই আশাবাদী ছিলেন দলটির সাবেক অধিনায়ক শহিদ আফ্রিদি। তৃতীয় কোয়ালিফার ম্যাচের আগে বলেছিলেন, ‘শুক্রবার সন্ধ্যায় একটি ভালো সুসংবাদ দিতে পারবো; যদি পেশোয়ার জালমি ফাইনালে ওঠে। আর সেই সুসংবাদই হলো- ড্যারেন স্যামির লাহোরে যাওয়া।’

অবশেষে আফ্রিদির আশা পূরণ হয়েছে। পেশোয়ার জালমি ফাইনালে উঠেছে। আর পেশোয়ার জালমির অধিনায়ক ড্যারেন স্যামিও লাহোরে পৌঁছেছেন। তার সঙ্গে রয়েছেন স্বদেশি মারলন স্যামুয়েলস আর ইংল্যান্ডের দুই ক্রিকেটার; ডেভিড মালান ও ক্রিস জর্ডান।

কঠোর নিরাপত্তায় বিদেশি খেলোয়াড়দের স্বাগত জানায় পাকিস্তান ক্রিকেট বোর্ড। স্থানীয় সময় ১টা ৩০ মিনিটে আল্লামা ইকবাল আন্তর্জাতিক বিমানবন্দরে পৌঁছেছেন স্যামি-স্যামুয়েলসরা। দুবাই থেকে তারা রওনা হন ইকে-৬২২ ফ্লাইটে।

প্রসঙ্গত, পাকিস্তান সুপার লিগের ফাইনাল আজ। বাংলাদেশ সময় রাত ৯টায় মাঠে গড়াবে শিরোপা নির্ধারণী ম্যাচটি। দ্বিতীয় আসরের ট্রফির লড়াইটা হবে কোয়েটা গ্লাডিয়েটর্স ও পেশোয়ার জালমির মধ্যে। ফাইনালে তাই বিদেশি খেলোয়াড় পাচ্ছে পিএসএল।



লাইক দিয়ে সঙ্গে থাকুন :