সকাল ৭:৩৩, শুক্রবার, ২৩শে জুন, ২০১৭ ইং
/ ফুটবল / পেকুয়ায় ফুটবলের ক্ষুদে বীরদের রাজকীয় সংবর্ধনা
পেকুয়ায় ফুটবলের ক্ষুদে বীরদের রাজকীয় সংবর্ধনা
মার্চ ৫, ২০১৭

২০১৪ সালে ২য় স্থান, ২০১৫ ও ২০১৬-১৭ সালের টুর্নামেন্টে চ্যাম্পিয়ন হওয়ার গৌরব অর্জন করে পেকুয়া উপজেলার দুটি প্রাথমিক বিদ্যালয়। দু’বারেই জাতীয় ক্ষুদে ফুটবল বীরদের বরণ করে নেয় পেকুয়াবাসী। কিন্তু ২০১৫ সালের রাজাখালী সরকারী প্রাথমিক বিদ্যালয়কে দেয়া সংবর্ধনাকে হার মানিয়েছে শনিবার দেয়া সংবর্ধনা। বেলা ১১টায় স্বরণকালের বৃহৎ সংবর্ধনার আয়োজন করে রাজকীয়ভাবে দেশীয় ফুটবলের ক্ষুদে বীরদের বরণ করে নেয় পেকুয়া উপজেলা পরিষদসহ সর্বস্থরের পেকুয়াবাসী।

গত ২ মার্চ বঙ্গবন্ধু জাতীয় স্টেডিয়ামে শক্তিশালী প্রতিপক্ষ সিলেটের জৈন্তপুর সরকারী প্রাথমিক বিদ্যালয়কে হারিয়ে চ্যাম্পিয়ন হওয়ার গৌরব অর্জন করে কক্সবাজার জেলার পেকুয়া উপজেলা টইটং সরকারী প্রাথমিক বিদ্যালয়। মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা ওই সময় প্রধান অতিথি থেকে চ্যাম্পিয়ন ও পরাজিত দলের মাঝে পুরস্কার বিতরণ করেন।

এদিকে দেশীয় ফুটবলের ক্ষুদে বীরদের বরণ করতে দল-মত নির্বিশেষে অসংখ্য শিক্ষার্থী ও এলাকাবাসী সকাল ৮টা থেকে চকরিয়াস্থ বরইতলি রাস্তা মাথা থেকে পেকুয়াস্থ চৌমহুনী মোড় পর্যন্ত পুরো রাস্তার দুই পার্শ্বে দাঁড়ায়। বেলা ১১টায় বরইতলি রাস্তার মাথায় শোভাযাত্রার আগমন হলে তাদের ফুলেল শুভেচ্ছায় স্বাগত জানায় এলাকাবাসী।

Portugal

নির্মাণ করা হয় অর্ধশতাধিক তোরণ। ৩ শতাধিক মোটর সাইকেল, শতাধিক সিএনজি আর ৫০টির মতো বড় ট্রাক-পিকাপ নিয়ে হারবাংস্থ ইনানী হোটেল মাঠ থেকে সর্বস্থরের মানুষ শোভাযাত্রায় দুপুরে চৌমহুনীস্থ সংবর্ধনা মঞ্চে নিয়ে আসে তাদের। লোকে লোকারণ্য হয়ে যায় সংবর্ধনার মাঠ। ক্ষুদে বীরদের এক নজর দেখতে মঞ্চ ঘিরে ধরেন জনতা। কোলাহল সামলাতে অসহায় হয়ে পড়ে পুলিশ।

সাংবাদিক এস.এম হানিফের সভাপতিত্বে সংবর্ধনা মঞ্চ পরিচালনা করেন পেকুয়া উপজেলা আ’লীগের সাধারণ সম্পাদক আবুল কাশেম ও প্রাথমিক শিক্ষক সমিতির সভাপতি হানিফ চৌধুরী। এ সময় কক্সবাজার জেলা আ’লীগের সদস্য এস,এম গিয়াস উদ্দিন, জিএম কাশেম, উম্মে কুলসুম মিনু, চকরিয়া উপজেলা পরিষদ চেয়ারম্যান জাফর আলম, পেকুয়া উপজেলা পরিষদ চেয়ারম্যান শাফায়েত আজিজ রাজু, চকরিয়া উপজেলা নির্বাহী কর্মকর্তা সাহেদুল ইসলাম, চ্যাম্পিয়ন দল টইটং সরকারী প্রাথমিক বিদ্যালয় ফুটবল দলের পরিচালক টইটং ইউপির চেয়ারম্যান জাহেদুল ইসলাম চৌধুরী, উজানটিয়া ইউপি চেয়ারম্যান শহিদুল ইসলাম, রাজাখালী ইউপির চেয়ারম্যান ছৈয়দনুর, প্রধান শিক্ষক নুর মুহাম্মদ, অধিনায়ক বুলেট, পেকুয়া বাজার সমিতির সেক্রেটারি মিনহাজ উদ্দিন, পেকুয়া ঋণদান সমিতির সাধারণ সম্পাদক তারেক ছিদ্দিকী, উপজেলা সেচ্ছাসেবকলীগ সম্পাদক নেজাম উদ্দিন, উপজেলা ছাত্রলীগের সভাপতি কপিল উদ্দিন বাহাদুর, সহ-সভাপতি মেহেদী হাসান ফরায়েজী, সাধারণ সম্পদক এহেতেসামুল হক, ছাত্রদলের সভাপতি কামরান জাদিদ মুকুট, উপজেলা ছাত্রলীগ নেতা ওসমান সরওয়ার বাপ্পিসহ বিভিন্ন রাজনৈতিক দলের নেতৃবৃন্দ শুভেচ্ছা বক্তব্য রাখেন।



লাইক দিয়ে সঙ্গে থাকুন :