সকাল ৮:৩৯, মঙ্গলবার, ২৫শে জুলাই, ২০১৭ ইং
/ ক্রিকেট / পিএসএলের ফাইনাল খেলতে লাহোর রওয়ানা হলেন বিজয়
পিএসএলের ফাইনাল খেলতে লাহোর রওয়ানা হলেন বিজয়
মার্চ ৪, ২০১৭

শেষ পর্যন্ত পিএসএলের ফাইনাল খেলতে পাকিস্তানের উদ্দেশ্যে রওয়ানা হলেন বাংলাদেশ জাতীয় দলের ওপেনার এনামুল হক বিজয়। যদিও অফফর্ম এবং ইনজুরির কারণে দীর্ঘদিন তিনি জাতীয় দলের বাইরে। তবুও ঘরোয়া ক্রিকেটে দারুণ পারফরম্যান্সের কারণে পিএসএলের পক্ষ থেকে ব্যাক্তিগতভাবে তার সঙ্গে যোগাযোগ করা হয় লাহোরে ফাইনাল খেলার জন্য।

বাংলাদেশ ক্রিকেট বোর্ডের কাছ থেকে অনাপত্তিপত্র নিয়ে আজ সকালের মধ্যেই ভিসার কাজ শেষ করেন বিজয় এবং দুপুর দেড়টায় পাকিস্তান এয়ারলাইন্সে করে ঢাকা ছেড়েছেন এই ওপেনার।

পিএসএলের ফাইনালে কোয়েটা গ্ল্যাডিয়েটর্সের হয়ে খেলার কথা রয়েছে এনামুল হক বিজয়ের। যে দলের হয়ে খেলেছিলেন মাহমুদউল্লাহ রিয়াদ। তবে আরব আমিরাতেই তিনি লিগ পর্ব শেষ করে এরপর যোগ দিয়েছেন শ্রীলংকায় বাংলাদেশ দলের সঙ্গে।

চরম নিরাপত্তা ঝুঁকির কারণে একের পর এক বিদেশি ক্রিকেটাররা যখন পাকিস্তান যেতে অস্বীকার জানাচ্ছে এবং নিজেদের নাম প্রত্যাহার করে নিচ্ছিল, তখনেই পিসিবির আমন্ত্রণে সাড়া দিলেন এনামুল হক বিজয়। শুধু তাই নয়, বিসিবিও তাকে অনুমতি দিয়েছে লাহোর গিয়ে পিএসএলের ফাইনাল খেলার জন্য। যদিও বিসিবি সিইও নিজামউদ্দিন চৌধুরী সুজন জানিয়েছেন, ‘নিজ দায়িত্বেই লাহোর গিয়ে খেলতে হবে বিজয়কে।’



লাইক দিয়ে সঙ্গে থাকুন :