রাত ৩:২৭, মঙ্গলবার, ২২শে মে, ২০১৭ ইং
/ ক্রিকেট / নাফীসের দ্বিতীয় ডাবল সেঞ্চুরি
নাফীসের দ্বিতীয় ডাবল সেঞ্চুরি
মার্চ ৭, ২০১৭

ঘরোয়া ক্রিকেটে শেষ তিন বছরে ধারাবাহিক পারফরমার শাহরিয়ার নাফীস। জাতীয় লিগ ও বিসিএল বড় দীর্ঘের ক্রিকেটে নিজেকে অনন্য করে তুলেছেন এ ব্যাটসম্যান। তারপরও নির্বাচকদের দৃষ্টি কারতে সমর্থ হননি নাফীস। তবে বাংলাদেশ ক্রিকেট লিগের (বিসিএল) শেষ রাউন্ডের ম্যাচে দারুণ এক ডাবল সেঞ্চুরি হাঁকিয়ে জাতীয় দলে ঢোকার দাবী আরও জোরালো করলেন বাংলাদেশের প্রথম টি-টোয়েন্টি অধিনায়ক।

আগের দিনই ৭০১ রানের বিশাল সংগ্রহ করেছিল প্রাইম ব্যাংক দক্ষিণাঞ্চল। তারপরও ইনিংস ঘোষণা করেনি শুধু শাহরিয়ার নাফীসের ডাবল সেঞ্চুরি দেখার অপেক্ষায়। আর তৃতীয় দিন সকালে তা করে দেখালেন নাফীস। ক্যারিয়ারের দ্বিতীয় ডাবল সেঞ্চুরি তুলে নেন তিনি।

মঙ্গলবার সাভারের বিকেএসপিতে ১৭০ রান নিয়ে ব্যাটিং করতে নামেন নাফীস। নিজেদের ডাবল সেঞ্চুরিতে পৌঁছাতে এদিন বল খেলেন আরও ৪৮টি। সাদমান ইসলামকে চার মেরে দুশ স্পর্শ করেন তিনি। শেষ পর্যন্ত করেছেন অপরাজিত ২০৭ রান। ২৯৮ বল মোকাবেলা করে ১৮টি চার ও ৫টি ছক্কার সাহায্যে এ রান করেন তিনি।

প্রথম শ্রেণির ক্যারিয়ারে এর আগেও ডাবল সেঞ্চুরি করেছিলেন নাফীস। এই বিকেএসপিতেই ২০১৫ সালে জাতীয় লিগে বরিশালের হয়ে খুলনার বিপক্ষে ২১৯ করেছিলেন বাঁহাতি এই তারকা।



লাইক দিয়ে সঙ্গে থাকুন :