বিকাল ৪:৩৬, সোমবার, ২৪শে জুলাই, ২০১৭ ইং
/ ক্রিকেট / দ্বিতীয় টেস্টের দলে নেই রাব্বি
দ্বিতীয় টেস্টের দলে নেই রাব্বি
মার্চ ১২, ২০১৭

গল টেস্টে দারুণ সম্ভাবনা থাকা সত্ত্বেও ২৫৯ রানের বিশাল ব্যবধানে হেরে গেলো বাংলাদেশ। কলম্বোর পি সারা ওভালে সিরিজের দ্বিতীয় টেস্ট আবার বাংলাদেশের জন্য খুব স্পেশাল। শততম টেস্ট খেলার জন্য মাঠে নামবে বাংলাদেশ। ১৫ মার্চ শুরু হবে টেস্ট ম্যাচটি।

শততম টেস্টের জন্য ১৬ সদস্যের দল ঘোষণা করেছে বাংলাদেশ ক্রিকেট বোর্ড (বিসিবি)। এক সংবাদ বিজ্ঞপ্তির মাধ্যমে দল ঘোষণা করা হয় বিসিবির পক্ষ থেকে। এই দলে প্রবেশ করেছেন ইমরুল কায়েস। ইনজুরির কারণে হায়দরাবাদ টেস্ট শুরু হওয়ার আগেই দেশে ফিরেছিলেন তিনি। মাঝে বিসিএল খেলে নিজের ফিটনেস ফিরিয়েছেন এবং দারুণ পারফরম্যান্স করে আবার ফিরেছেন দলে।

তবে শততম টেস্টের দল থেকে ছিটকে পড়েছেন পেসার কামরুল ইসলাম রাব্বি। হায়দরাবাদ এবং তার আগে নিউজিল্যান্ডের বিপক্ষে দুই টেস্টে দারুণ বোলিং করার পাশাপাশি টেলএন্ডে ব্যাট হাতে দারুণ ধৈর্যের পরিচয় দিয়েছিলেন তিনি। সেই রাব্বি ছিলেন গল টেস্টের জন্য ঘোষিত ১৬ জনের দলে। তবে তাকে বাদ দিয়েই গল টেস্টের একাদশ গঠন করা হয়েছিল। এবার কলম্বো টেস্টের জন্য তাকে ১৬ জনের দল থেকেই বাদ দিয়ে দেয়া হয়েছে।

রাব্বির জায়গাতেই মূলতঃ দলে ফিরেছেন ইমরুল কায়েস। বাকি জায়গাগুলো রয়েছে আগের মতই। আগের ১৫জন ঠিকই আছেন। শুধু কলম্বোয় আজ রাতে গিয়ে দলের সঙ্গে যোগ দেবেন ইমরুল কায়েস। রাব্বি থাকবেন নাকি ফিরে আসবেন, সে ব্যাপারে এখনও কিছু জানায়নি টিম ম্যানেজমেন্ট।

দ্বিতীয় টেস্টে বাংলাদেশ দল

মুশফিকুর রহীম, (অধিনায়ক), তামিম ইকবাল (সহ-অধিনায়ক), সৌম্য সরকার, মুমিনুল হক, মাহমুদউল্লাহ, সাকিব আল হাসান, লিটন কুমার দাস, মেহেদী হাসান মিরাজ, তাসকিন আহমেদ, মোস্তাফিজুর রহমান, শুভাশিস রায়, ইমরুল কায়েস, রুবেল হোসেন, তাইজুল ইসলাম, সাব্বির রহমান, মোসাদ্দেক হোসেন সৈকত।



লাইক দিয়ে সঙ্গে থাকুন :