রাত ৩:০৫, মঙ্গলবার, ১১ই ডিসেম্বর, ২০১৭ ইং
/ ক্রিকেট / কোয়েটার একাদশে এনামুল হক বিজয়
কোয়েটার একাদশে এনামুল হক বিজয়
মার্চ ৬, ২০১৭

পিএসএলের প্রথম থেকেই দুর্দান্ত খেলে আসছিল কোয়েটা গ্ল্যাডিয়েটর্স। এই দলটির হয়ে মাহমুদউল্লাহ রিয়াদ খেলেছিলেন এবং ছিলেন অন্যতম সেরা পারফরমার। ব্যাট এবং বল হাতে দারুণ খেলে দলকে শীর্ষে রেখেই প্লে-অফে তুলেছিলেন তিনি। যদিও, জাতীয় দলের অ্যাসাইনমেন্টের কারণে শ্রীলংকাগামী টিম বাংলাদেশের সঙ্গে যোগ দিতে চলে আসেন।

তবে লাহোরে অনুষ্ঠিত পিএসএলের ফাইনালকে সামনে রেখে কোয়েটার আমন্ত্রণে সাড়া দেন বাংলাদেশ দলের ওপেনার এনামুল হক বিজয়। বিসিবির অনুমতি নিয়ে শনিবার দুপুরেই লাহোরের উদ্দেশ্যে রওয়ানা হন বিজয়। শেষ পর্যন্ত দেখা যাচ্ছে, কোয়েটার একাদশেও জায়গা পেয়ে গেলেন তিনি।

লাহোরের আলোচিত এই ফাইনালে অবশ্য কোয়েটা গ্ল্যাডিয়েটর্স ভালোমানে তেমন কোনো বিদেশি ক্রিকেটারকে পায়নি। সে কারণে এনামুল হক বিজয়ের সঙ্গে এই দলে খেলছেন জিম্বাবুয়ের শিন আরভিন, ওয়েস্ট ইন্ডিজের রায়াদ এমরিত এবং দক্ষিণ আফ্রিকার মরনে ফন উইক।

এনামুল হক বিজয়ের তিন নম্বরে ব্যাট করার সম্ভাবনা রয়েছে। আহমেদ শেহজাদের সঙ্গে কোয়েটার ইনিংস ওপেন করার সম্ভাবনা রয়েছে মরনে ফন উইকের।

কোয়েটা গ্ল্যাডিয়েটর্স : আহমেদ শেহজাদ, মরনে ফন উইক, এনামুল হক বিজয়, শিন আরভিন, সাদ নাসিম, সরফরাজ আহমেদ (অধিনায়ক), আনোয়ার আলি, জুলফিকার বাবর, রায়াদ এমরিত, মোহাম্মদ নওয়াজ, হাসান খান।

পেশোয়ার জালমি : ডেভিড মালান, কামরান আকমল, মারলন স্যামুয়েলস, মোহাম্মদ হাফিজ, ইফতিখার আহমেদ, খুশদিল শাহ, ড্যারেন স্যামি (অধিনায়ক), ক্রিস জর্ডান, ওয়াহাব রিয়াজ, হাসান আলি, মোহাম্মদ আসগর।



লাইক দিয়ে সঙ্গে থাকুন :