সকাল ৮:৪২, সোমবার, ২৩শে অক্টোবর, ২০১৭ ইং
/ ক্রিকেট / ঐচ্ছিক অনুশীলনেও হাজির মুশফিক
ঐচ্ছিক অনুশীলনেও হাজির মুশফিক
মার্চ ৩০, ২০১৭

মাশরাফি, সাকিব, তামিম ও মাহমুদউল্লাহ- পঞ্চপাণ্ডবের চারজনই আসেননি। আর আসবেনই বা কেন? এটা তো ঐচ্ছিক অনুশীলন। তবে মাঠে ঠিকই হাজির মুশফিক। বরাবরের মতো দারুণ সিরিয়াসও অনুশীলনে।

তৃতীয় ও শেষ ওয়ানডে ম্যাচকে সামনে রেখে সিংহলিজ স্পোর্টস ক্লাব মাঠে আজ ঐচ্ছিক অনুশীলন ছিল বাংলাদেশের। আর ঐচ্ছিক অনুশীলন হওয়ায় ছিলেন না সিনিয়র কেউই। তবে যথারীতি সিরিয়াস মুশফিক অনুশীলনে হাজির হয়ে গেলেন ঠিক স্থানীয় সময় ৯.৩০ মিনিটেই।

এদিকে মাঠে হাজির হয়েই যথারীতি প্রথমে ব্যাট হাতে অনুশীলনে নেমে পড়েন মুশফিকুর রহীম। বেশ কিছুক্ষণ ব্যাটিং অনুশীলন করার পর উইকেটকিপিং অনুশীলনও করেন টাইগার এই তারকা।

শেষ ম্যাচের আগে নিজেকে ঝালিয়ে নিতেই মুশফিকের ঐচ্ছিক অনুশীলনে আসা। মুশফিক ছাড়াও প্রথম দুই ওয়ানডে খেলা মোস্তাফিজ ও সৌম্য অনুশীলন করতে এসেছেন। এছাড়া প্রথম দুই ওয়ানডে মাঠে না নামা রুবেল, শুভাশিস, সানজামুল, শুভাগত হোম, নুরুল হাসান সোহান ও ইমরুল কায়েস ঐচ্ছিক অনুশীলন করতে আসেন।

 

শ্রীলঙ্কা বিপক্ষে তিন ম্যাচ সিরিজে ১-০ তে এগিয়ে আছে বাংলাদেশ। সিরিজের দ্বিতীয় ওয়ানডে বৃষ্টিতে পরিত্যক্ত হওয়ায় শেষ ম্যাচের দিকে নজর সবার। আর এ ম্যাচে জিতেই সিরিজ জয় নিশ্চিত করতে চায় বাংলাদেশ। আর স্বাগতিক শিবিরের লক্ষয শেষ ম্যাচ জিতে সিরিজে সমতায় ফেরা।

উল্লেখ্য সিরিজের তৃতীয় ও শেষ ম্যাচটি অনুষ্ঠিত হবে শনিবার সিংহলিজ স্পোর্টস ক্লাব মাঠে। আর ম্যাচটি শুরু হবে বাংলাদেশ সময় ১০ টায়।



লাইক দিয়ে সঙ্গে থাকুন :