রাত ১:২৩, বৃহস্পতিবার, ২৮শে জুন, ২০১৭ ইং
/ ক্রিকেট / ইমার্জিং কাপে নাসিরের হাফ সেঞ্চুরি
ইমার্জিং কাপে নাসিরের হাফ সেঞ্চুরি
মার্চ ২৮, ২০১৭

দীর্ঘ দিন থেকেই বাংলাদেশ ক্রিকেটের আসা যাওয়ার মধ্যে নাসির হোসেন। বিশ্বকাপের পর জাতীয় দলের ব্যানারে থাকলেও একাদশে জায়গা পাননি ঠিকমত। আর সে ধারায় নিউজিল্যান্ড, ভারতের পর শ্রীলঙ্কা সিরিজেও জায়গা হয়নি দেশসেরা এই ফিনিশারের।

তবে জাতীয় দলে ফিরতে এই তারকা যে মরিয়া ব্যাট হাতে তা আবারো প্রমাণ দিলেন ঘরের মাঠে ইমার্জিং টিম এশিয়া কাপে। নেপালের বিপক্ষে ব্যাট করতে নেমে তুলে নিয়েছেন দুর্দান্ত হাফ সেঞ্চুরি। এ প্রতিবেদন লেখা পর্যন্ত বাংলাদেশের সংগ্রহ ৬ উইকেট হারিয়ে ১৬১ রান।

নিজেদের দ্বিতীয় ম্যাচে টস হেরে ব্যাট করতে নেমে খুব বেশি সুবিধা করতে পারেনি স্বাগতিক শিবির। দলীয় ১ রানেই সাজঘরে ফিরে যান আজমীর আহমেদ। অবিনাশ করনের বলে আসিফ শেখের হাতে ধরা পড়ে সাজঘরে ফেরেন ঘরোয়া ক্রিকেটে ধারাবাহিকভাবে রান পাওয়া এই পারফরমার।

তৃতীয় ওভারে শরদ ভেসকরকে ক্যাচ দিয়ে ফেরেন প্রথম ম্যাচের অপরাজিত হাফ সেঞ্চুরিয়ান সাইফ হাসান (৭)। নিজের তৃতীয় ওভারে অবিনাশের তৃতীয় শিকার হন মোহাম্মদ মিঠুন (০)। এরপর দ্রুত শান্ত (৪) বিদায় নিলে চাপে পড়ে মুমিনুল বাহিনী।

এরপর দলের হাল ধরেন মুমিনুল ও নাসির। দুইজনে মিলে গড়েন ৭৮ রানের জুটি। এরই মধ্যে অধিনায়ক মুমিনুল তুলে নেন হাফ সেঞ্চুরি। তবে ব্যক্তিগত ৬১ রান করে তার বিদায়ের পর দায়িত্ব নিয়ে ব্যাট করে নিজের হাফ সেঞ্চুরি তুলে নেন নাসির। আর তার ব্যাটে ভর করে বড় সংগ্রহের দিকেও এগিয়ে যাচ্ছে বাংলাদেশ।



লাইক দিয়ে সঙ্গে থাকুন :