রাত ৩:০৫, মঙ্গলবার, ১১ই ডিসেম্বর, ২০১৭ ইং
/ ক্রিকেট / শেষ বলে সাকিব-তামিমদের হার
শেষ বলে সাকিব-তামিমদের হার
ফেব্রুয়ারি ১৯, ২০১৭

ব্যাট হাতে জ্বলে উঠতে পারলেন না তামিম। তামিমের পর ব্যাটিং-ফিল্ডিংয়ে দর্শকদের হতাশ করলেন সাকিব। আর সাকিবের হাতে ব্যক্তিগত ৪৫ রানে জীবন পাওয়া স্মিথের ব্যাটে ভর করে পেশাওয়ার জালমিকে শেষ বলে ৫ উইকেটের জয় তুলে নেয় ইসলামাবাদ ইউনাইটেড।

শারজাহ ক্রিকেট স্টেডিয়ামে আজও টস হেরেছে সাকিব-তামিমের দল পেশোয়ার জালমি। টস জিতে জালমির অধিনায়ক ড্যারেন স্যামিকে ব্যাট করার আমন্ত্রন জানান ইসলামাবাদের অধিনায়ক মিসবাহ-উল হক। তবে আজ ব্যাট করতে নেমে আর নিজেকে চেনাতে পারেননি তামিম। শুধু এই ওপেনারই নন, ব্যাট হাতে অনুজ্জল সাকিব আল হাসানও।

দলীয় ১৭ রানের মাথায়ই ব্যক্তিগত ৪ রানে আউট হয়ে যান তামিম। বল খেলেছেন ৮টি। আগের দিন ব্যাট করতে নামতে না পারলেও, আজ ব্যাট করার সুযোগ পেলেন সাকিব। ৭ বল খেলে তিনি আউট হয়েছেন মাত্র ৫ রান করে। সাকিব-তামিমের রান করতে না পারাতেই বোঝা যাচ্ছিল দলটির কী অবস্থা হবে। শেষ পর্যন্ত ৯ উইকেট হারিয়ে মাত্র ১৩৬ রান সংগ্রহ করেছে পেশোয়ার। ইসলামাবাদ ইউনাইটেডের হয়ে মোহাম্মদ সামি ৩টি, রুম্মান রইস ও শাদাব খান নেন ২টি করে উইকেট। মোহাম্মদ ইরফান ও আমাদ বাট নেন ১টি করে উইকেট।

জবাবে ব্যাট করতে শুরুটা ভালো না হলেও এক প্রান্ত আগলে রেখে দলের জয় এনে দেন ক্যারিবিয়ান তারকা স্মিথ। ৭২ রানে অপরাজিত থাকেন এই তারকা। ২৪ রান দিয়ে সাকিব নেন ১ উইকেট।



লাইক দিয়ে সঙ্গে থাকুন :