রাত ৩:০৯, মঙ্গলবার, ১১ই ডিসেম্বর, ২০১৭ ইং
/ ক্রিকেট / শেষ ওভারে হারলো মাহমুদউল্লাহর কোয়েটা
শেষ ওভারে হারলো মাহমুদউল্লাহর কোয়েটা
ফেব্রুয়ারি ১৬, ২০১৭

পাকিস্তান সুপার লিগে (পিএসএল) নিজের প্রথম ম্যাচেই ব্যাট হাতে ঝড় তুলে দলকে সম্মানজনক স্কোর এনে দিয়েছিলেন বাংলাদেশের অলরাউন্ডার মাহমুদউল্লাহ রিয়াদ। তবে স্যাম বিলিংসের ঝড়ো ব্যাটিংয়ে ইসলামাবাদ ইউনাইটেডের কাছে পাঁচ উইকেটে হেরে যায় তার দল কোয়েটা।

টস হেরে প্রথমে ব্যাট করতে নেমে আসাদ শফিক আর আহমেদ শেহজাদ দারুণ সূচনা করেন। ৪ ওভারে ৩৫ রানের জুটি গড়ার পর তারা বিচ্ছিন্ন হন। যদিও মোহাম্মদ সামির পরের বলেই এলবির শিকার হয়ে প্যাভিলিয়নে ফেরেন।

রিলে রুশোও ফিরে যান শেন ওয়াটসনের বলে আউট হয়ে। এরপর মাঠে নামেন অধিনায়ক সরফরাজ আহমেদ। তিনিও করেন মাত্র ১২ রান। এর একটু পরই ৪২ বলে ৪৫ রান করা আসাদ শফিক আউট হয়ে যান।

এরপর জুটি গড়েন মাহমদউল্লাহ আর থিসারা পেরেরা। দু’জন মিলে গড়েন ৪৬ রানের জুটি। ২০ বলে ২৯ রান করেন মাহমুদউল্লাহ। ২টি বাউন্ডার এবং একটি ছক্কার মারেন তিনি। ১৮ বলে ২৭ রান করে ইনিংসের শেষ বলে আউট হন থিসারা পেরেরা। ফলে ১৪৮ রানের সংগ্রহ পায় দলটি।

জবাবে ব্যাট করতে নেমে স্যাম বিলিংসের ৭৮ আর শেন ওয়াটসন ৩৬ রানের উপর ভর করে পাঁচ উইকেট হারিয়েই জয়ের বন্দরে পৌঁছে যায় পায় ইসলামাবাদ। এই জয়ে ইসলামাবাদ ইউনাইটেড পয়েন্ট টেবিলে তৃতীয় স্থানে উঠে এসেছে।



লাইক দিয়ে সঙ্গে থাকুন :