দুপুর ২:১৮, বুধবার, ২৩শে আগস্ট, ২০১৭ ইং
/ ক্রিকেট / শেষ ওভারে হারলো মাহমুদউল্লাহর কোয়েটা
শেষ ওভারে হারলো মাহমুদউল্লাহর কোয়েটা
ফেব্রুয়ারি ১৬, ২০১৭

পাকিস্তান সুপার লিগে (পিএসএল) নিজের প্রথম ম্যাচেই ব্যাট হাতে ঝড় তুলে দলকে সম্মানজনক স্কোর এনে দিয়েছিলেন বাংলাদেশের অলরাউন্ডার মাহমুদউল্লাহ রিয়াদ। তবে স্যাম বিলিংসের ঝড়ো ব্যাটিংয়ে ইসলামাবাদ ইউনাইটেডের কাছে পাঁচ উইকেটে হেরে যায় তার দল কোয়েটা।

টস হেরে প্রথমে ব্যাট করতে নেমে আসাদ শফিক আর আহমেদ শেহজাদ দারুণ সূচনা করেন। ৪ ওভারে ৩৫ রানের জুটি গড়ার পর তারা বিচ্ছিন্ন হন। যদিও মোহাম্মদ সামির পরের বলেই এলবির শিকার হয়ে প্যাভিলিয়নে ফেরেন।

রিলে রুশোও ফিরে যান শেন ওয়াটসনের বলে আউট হয়ে। এরপর মাঠে নামেন অধিনায়ক সরফরাজ আহমেদ। তিনিও করেন মাত্র ১২ রান। এর একটু পরই ৪২ বলে ৪৫ রান করা আসাদ শফিক আউট হয়ে যান।

এরপর জুটি গড়েন মাহমদউল্লাহ আর থিসারা পেরেরা। দু’জন মিলে গড়েন ৪৬ রানের জুটি। ২০ বলে ২৯ রান করেন মাহমুদউল্লাহ। ২টি বাউন্ডার এবং একটি ছক্কার মারেন তিনি। ১৮ বলে ২৭ রান করে ইনিংসের শেষ বলে আউট হন থিসারা পেরেরা। ফলে ১৪৮ রানের সংগ্রহ পায় দলটি।

জবাবে ব্যাট করতে নেমে স্যাম বিলিংসের ৭৮ আর শেন ওয়াটসন ৩৬ রানের উপর ভর করে পাঁচ উইকেট হারিয়েই জয়ের বন্দরে পৌঁছে যায় পায় ইসলামাবাদ। এই জয়ে ইসলামাবাদ ইউনাইটেড পয়েন্ট টেবিলে তৃতীয় স্থানে উঠে এসেছে।



লাইক দিয়ে সঙ্গে থাকুন :




এই বিভাগের আরো খবর....
সিপিএল খেলতে ওয়েস্ট ইন্ডিজের পথে মাহমুদউল্লাহক্যারিবিয়ান প্রিমিয়ার লিগ (সিপিএল) খেলতে ওয়েস্ট ইন্ডিজের উদ্দেশে রওনা হয়েছেন মাহমুদউল্লাহ রিয়াদ। মঙ্গলবার ওয়েস্ট ইন্ডিজের উদ্দেশে হযরত শাহ জালাল আন্তর্জাতিক বিমানবন্দর ত্যাগ করেন এই অলরাউন্ডার। সিপিএলের চলতি আসরে জ্যামাইকা তালাওয়াসের হয়ে খেলবেন রিয়াদ। সাকিব আল হাসানও চলতি আসরে এই ফ্রাঞ্জাইজির হয়ে খেলেছেন। সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে মাহমুদউল্লাহ লেখেন, ‘ক্যারিবিয়ান দীপপুঞ্জের পথে।’ Bisk Club ঘরের মাঠে অস্ট্রেলিয়ার বিপক্ষে টেস্ট সিরিজ খেলার জন্য ৬ সপ্তাহের ওপর প্রস্তুতি নিয়েছেন। ট্রেনিং করেছেন। মানসিকভাবেও নিজেকে প্রস্তুত করেছিলেন টেস্ট খেলার জন্য। কিন্তু ১৪ সদস্যের ঘোষিত দলে জায়গা হয়নি এই অল রাউন্ডারের। আর এ সময়টা হেলায় নষ্ট না করে মাহমুদউল্লাহ ওয়েস্ট উন্ডিজ উড়াল দিলেন ক্যারিবিয়ান প্রিমিয়ার লিগ খেলতে। Riad চতুর্থ বাংলাদেশি ক্রিকেটার হিসেবে সিপিএলে অংশ নিচ্ছেন মাহমুদউল্লাহ। এর আগে সাকিব আল হাসান, তামিম ইকবাল ও মেহেদী হাসান মিরাজ খেলেছেন ওয়েস্ট ইন্ডিজের এই ঘরোয়া লিগে।ক্যারিবিয়ান প্রিমিয়ার লিগ (সিপিএল) খেলতে ওয়েস্ট ইন্ডিজের উদ্দেশে রওনা হয়েছেন মাহমুদউল্লাহ রিয়াদ। মঙ্গলবার ওয়েস্ট ইন্ডিজের উদ্দেশে হযরত শাহ জালাল আন্তর্জাতিক বিমানবন্দর ত্যাগ করেন এই অলরাউন্ডার। সিপিএলের চলতি আসরে জ্যামাইকা তালাওয়াসের হয়ে খেলবেন রিয়াদ। সাকিব আল হাসানও চলতি আসরে এই ফ্রাঞ্জাইজির হয়ে খেলেছেন। সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে মাহমুদউল্লাহ লেখেন, ‘ক্যারিবিয়ান দীপপুঞ্জের পথে।’ Bisk Club ঘরের মাঠে অস্ট্রেলিয়ার বিপক্ষে টেস্ট সিরিজ খেলার জন্য ৬ সপ্তাহের ওপর প্রস্তুতি নিয়েছেন। ট্রেনিং করেছেন। মানসিকভাবেও নিজেকে প্রস্তুত করেছিলেন টেস্ট খেলার জন্য। কিন্তু ১৪ সদস্যের ঘোষিত দলে জায়গা হয়নি এই অল রাউন্ডারের। আর এ সময়টা হেলায় নষ্ট না করে মাহমুদউল্লাহ ওয়েস্ট উন্ডিজ উড়াল দিলেন ক্যারিবিয়ান প্রিমিয়ার লিগ খেলতে। Riad চতুর্থ বাংলাদেশি ক্রিকেটার হিসেবে সিপিএলে অংশ নিচ্ছেন মাহমুদউল্লাহ। এর আগে সাকিব আল হাসান, তামিম ইকবাল ও মেহেদী হাসান মিরাজ খেলেছেন ওয়েস্ট ইন্ডিজের এই ঘরোয়া লিগে।