রাত ১১:২২, সোমবার, ২৬শে জুন, ২০১৭ ইং
/ আর্ন্তজাতিক / রোমাঞ্চকর ম্যাচে লিভারপুল-চেলসির ড্র
রোমাঞ্চকর ম্যাচে লিভারপুল-চেলসির ড্র
ফেব্রুয়ারি ১, ২০১৭

ঘরের মাঠে টানা চার ম্যাচ জয় শূন্য থাকলো লিভারপুল। প্রিমিয়ার লিগে রোমাঞ্চকর ম্যাচে চেলসির সঙ্গে ১-১ গোলে ড্র করেছে ক্লপের শিষ্যরা।

নিজেদের মাঠে ম্যাচের শুরু থেকেই চেলসির উপর চেপে ধরে খেলতে থাকে লিভারপুল। তবে আক্রমণের প্রাথমিক ঝাপটা সামলে ম্যাচের ২৪ মিনিটে চেলসিকে এগিয়ে দেয় ডেভিড লুইস। দারুণ এক ফ্রি-কিক থেকে লক্ষ্যভেদ করেন ব্রাজিলের এই ডিফেন্ডার। পাঁচ মিনিট আবারো ফ্রি-কিক পেলে এবার শট নেন উইলিয়ান। ঝাঁপিয়ে কর্নারের বিনিময়ে বাঁচান লিভারপুল গোলরক্ষক।

বিরতি থেকে ফিরে সমতায় ফেরার সুযোগ পায় লিভারপুল। তবে ফিরমিনোর শট ক্রসবারের ওপর দিয়ে গেলে গোল বঞ্চিত হয় স্বাগতিকরা। তবে একের পর এক আক্রমণের সুফল পেতে বেশি দেরি হয়নি লিভারপুলের। জেমন মিলনারের হেডে বল পেয়ে ৫৭তম মিনিটে সমতা ফেরান ভিনালডাম।

ম্যাচের ৭৪ মিনিটে কস্তাকে ফাউল করলে পেনাল্টি পায় চেলসি। নিজেই শট নেন স্প্যানিশ স্ট্রাইকার। তবে বাঁ-দিকে ঝাঁপিয়ে লিভারপুলের ত্রাতা মিগনোলেট। বাকি সময় আর গোল না হলে ১-১ গোলের ড্রতেই শেষ হয় দুই দলের লড়াই। এই ড্রয়ের পরও ২৩ ম্যাচে ৫৬ পয়েন্ট নিয়ে শীর্ষে রয়েছে চেলসি। ৪৬ পয়েন্ট নিয়ে চার নম্বরে রয়েছে লিভারপুল।



লাইক দিয়ে সঙ্গে থাকুন :