দুপুর ২:২১, শুক্রবার, ২৮শে এপ্রিল, ২০১৭ ইং
/ আর্ন্তজাতিক / ‘রিয়ালকে নিয়ে চিন্তিত নয় বার্সা’
‘রিয়ালকে নিয়ে চিন্তিত নয় বার্সা’
ফেব্রুয়ারি ২৮, ২০১৭

চ্যাম্পিয়ন্স লিগে পিএসজির কাছে ৪-০ গোলে হার; এই ধকল সামলে উঠতে শুরু করেছে বার্সেলোনা। তার বড় প্রমাণ- অ্যাটলেটিকো মাদ্রিদের মাঠে দিয়েগো সিমিওনের দলকে ২-১ ব্যবধানে পরাজিত করেছে বার্সা। এই জয়ে স্প্যানিশ লা লিগার শিরোপার দৌড়ে অনেকখানি এগিয়ে আসলো লুইস এনরিকের দল।

২৪ ম্যাচ খেলা বার্সার সংগ্রহ ৫৪ পয়েন্ট; অবস্থান দ্বিতীয়। রিয়াল মাদ্রিদ যথারীতি শীর্ষেই আছে। লস ব্লাঙ্কসদের ঝুলিতে জমা আছে ৫৫ পয়েন্ট। বার্সার চেয়ে এক ম্যাচ কম খেলেছে জিনেদিন জিদানের রিয়াল।

২৪ পয়েন্ট নিয়ে সেভিয়ার অবস্থান তৃতীয়। বার্সার কাছে হেরে অ্যাটলেটিকো শিরোপা দৌড়ে বেশ খানিকটা পিছিয়ে পড়েছে। ২৪ ম্যাচে দিয়েগো সিমিওনির দলের পুঁজি ৪৫।

এদিকে অ্যাটলেটিকোর বিপক্ষে ম্যাচের পর বার্সার ফরোয়ার্ড নেইমার জানালেন, প্রতিপক্ষ নিয়ে চিন্তিত নয় বার্সা; এমনকি রিয়াল মাদ্রিদকে নিয়ে নয়। বার্সার যত সব চিন্তা ও ভাবনা নিজেদের নিয়ে। ব্রাজিলিয়ান সুপারস্টারের ভাষায়, ‘আমরা অন্য কোনো প্রতিপক্ষ নিয়ে চিন্তা করি না। নিজেদের নিয়েই ভাবছি। আমাদের প্রতিপক্ষ ভালো করবে কিংবা ব্যর্থ হবে; এমনই তো! আমি এই জয়ে (অ্যাটলেটিকোর বিপক্ষে) খুশি। আমরা জানতাম, ম্যাচটা আমাদের জন্য কঠিন হবে। দলের সবাইকে অভিনন্দন।’



লাইক দিয়ে সঙ্গে থাকুন :