বিকাল ৪:৩৪, সোমবার, ২৪শে জুলাই, ২০১৭ ইং
/ ক্রিকেট / রিভিউতে টিকে গেলেন তাসকিন
রিভিউতে টিকে গেলেন তাসকিন
ফেব্রুয়ারি ১২, ২০১৭

রবীন্দ্র জাদেজার বলে তাসকিনের বিপক্ষে আবেদন উঠতেই আম্পায়ার জোয়েল উইলসন কাল বিলম্ব করলেন না। আঙ্গুল তুলে দিলেন। উইকেট নেয়ার আনন্দে একে অন্যকে অভিনন্দন জানাচ্ছিলেন বিরাট কোহলিরা। এ সময় হঠাৎই গ্যালারিতে উপস্থিত প্রায় ৯ হাজার ভারতীয় সমর্থককে হতাশ করে দিয়ে রিভিউ চেয়ে বসলেন মুশফিকুর রহীম। তার আগে অবশ্য তাসকিনের সঙ্গে আলোচনা করে নিলেন তিনি।

টিভি আম্পায়ারকে ডিসিশন রিভিউ করার নির্দেশ দিলেন আম্পায়ার জোয়েল উইলসন। টিভি আম্পায়ার দেখলেন, তাসকিনের ব্যাটেই বল লাগেনি। ঋদ্ধিমান সাহার গ্লাভসে বল গিয়েছে তার প্যাডের কানায় লেগে। তাতেই ভারতীয়রা উইকেট পাওয়ার আনন্দে উল্লসিত হয়েছে। শেষ পর্যন্ত নিজের অপরাধ স্বীকার করে নিয়ে সিদ্ধান্ত প্রত্যাহার করে নিলেন আম্পায়ার।

রিভিউর ক্ষেত্রে এবার ভাগ্য মনে হচ্ছে খুবই সুপ্রসন্ন বাংলাদেশের। এর আগে মুশফিকের বিপক্ষে একবার রিভিউ নিয়ে হেরে গেলেন ভারত অধিনায়ক বিরাট কোহলি। এবার আম্পায়ার আউট দেয়ার পরও রিভিউ নিয়ে বেঁচে গেলেন তাসকিন আহমেদ।

এ নিয়ে মোট চারটি রিভিউতে বেঁচে গেলো বাংলাদেশ। এর মধ্যে তিনবারই রিভিউ নিয়েছিলেন ভারতীয় অধিনায়ক বিরাট কোহলি। তিনবারই তার রিভিউ খারিজ করে দিয়েছেন আম্পায়ার। বাকি রিভিউটি নিয়েছে বাংলাদেশ। এই রিভিউটাও আসলো বাংলাদেশের পক্ষে। তবে শেষ পর্যন্ত তাসকিন আউট হয়ে গেলেন সেই জাদেজার বলে স্লিপে ক্যাচ দিয়ে। মুশফিকও বেশিক্ষণ টিকতে পারলেন না। তিন ওভার পরই রবিচন্দ্রন অশ্বিনের বলে ঋদ্ধিমান সাহার হাতে ক্যাচ দিয়ে ফিরে গেলেন মুশফিক।



লাইক দিয়ে সঙ্গে থাকুন :