দুপুর ১:৩৯, বৃহস্পতিবার, ২৩শে নভেম্বর, ২০১৭ ইং
/ আর্ন্তজাতিক / মেসি জাদুতে ‘দুঃখ ভোলা’ জয় বার্সার
মেসি জাদুতে ‘দুঃখ ভোলা’ জয় বার্সার
ফেব্রুয়ারি ২০, ২০১৭

পিএসজির কাছে ৪-০ ব্যবধানে হারের পর সমালোচনায় কোণঠাসা বার্সেলোনা। ইউরোপীয় ফুটবলে বড় লজ্জাটাই পেয়েছে কাতালান ক্লাবটি। খাদের কিনারে পড়া বার্সা ঘুরে দাঁড়ানোর মিশনে নামবে। তার আগে কিছুটা হলেও ওই হারের দুঃখ ভোলার সুযোগ পেয়েছিল লুইস এনরিকের দল। সুয়োগটা কাজে লাগিয়েছে। লিওনেল মেসি জাদুতে লেগানেসের বিপক্ষে ২-১ ব্যবধানে জয় পেয়েছে বার্সা।

তবে ঘরের মাঠ ক্যাম্প ন্যুতে বার্সা খুব সহজেই জয় পায়নি। কষ্ট করতে হয়েছে বেশ। এ পর্যায়ে তো পয়েন্ট খুইয়ে মাঠ ছাড়ার উপক্রমই হয়েছিল। ভাগ্যিস, লেগানেস বড়সড় একটি ভুল করেছিল। যে সুযোগটি কাজে লাগিয়েছেন লিওনেল মেসি।

ম্যাচের অন্তিমলগ্নে (৯০ মিনিটের মাথায়) বাঁ-প্রান্ত থেকে বল নিয়ে ঢুকে পড়ার চেষ্টা করেন নেইমার। তাকে রুখতে গিয়ে ফাউল করে বসেন লেগানেসের এক খেলোয়াড়। পাশে দাঁড়িয়ে থাকা রেফারি বাঁশি বাজিয়ে জানান দেন, পেনাল্টি শট নেবে বার্সা। আর সেই পেনাল্টি থেকে দুর্দান্ত এক গোল আদায় করে নেন মেসি। বার্সা মাঠ ছাড়ে পূর্ণ তিন পয়েন্ট নিয়ে।

এর আগে ম্যাচের চতুর্থ মিনিটে বার্সাকে শুভসূচনা এনে দেন মেসি। লুইস সুয়ারেজের বাড়িয়ে দেয়া বলটি পায়ের আলতো ছোঁয়ায় লেগানেসের জালে জড়ান আর্জেন্টাইন ফরোয়ার্ড। ম্যাচের ৭১ মিনিটে লোপেজের গোলে সমতায় ফিরেছিল লেগানেস।



লাইক দিয়ে সঙ্গে থাকুন :