দুপুর ২:৩৪, বৃহস্পতিবার, ২৭শে জুলাই, ২০১৭ ইং
/ আর্ন্তজাতিক / ভালেন্সিয়ার কাছে রিয়ালের হার
ভালেন্সিয়ার কাছে রিয়ালের হার
ফেব্রুয়ারি ২৩, ২০১৭

লা লিগায় বার্সার সঙ্গে পয়েন্টের ব্যবধান বাড়ানোর সহজ সুযোগটা নষ্ট করলো রিয়াল মাদ্রিদ। বুধবার পয়েন্ট টেবিলের তলানিতে থাকা ভালেন্সিয়ার বিপক্ষে ২-১ গোলে হেরে গেছে জিদানের শিষ্যরা।

টানা চার ম্যাচ জয়ের স্বাদ নিয়ে ভালেন্সিয়ার মাঠে খেলতে নামে রিয়াল। তবে ম্যাচের শুরুতেই গোল করে রিয়ালকে হতাশ করে দেয় ভালেন্সিয়া। ম্যাচের চতুর্থ মিনিটে মুনির হাদ্দাদির ক্রস থেকে হাভ-ভলিতে বল জালে জড়ান ইতালির ফরোয়ার্ড জাজা। এর পাঁচ মিনিট পর ব্যবধান দ্বিগুণ করেন ওরেয়ানা।

দুই গোলে পিছিয়ে থেকে গোলের জন্য মরিয়া হয়ে ওঠে রিয়াল। বিরতির ঠিক আগে বাঁ-দিক দিয়ে মার্সেলোর ক্রসে ১২ গজ দূর থেকে দারুণ হেডে ব্যবধান কমান রোনালদো।

riyal

বিরতি থেকে ফিরে আক্রমণের ধার বাড়িয়ে দেয় রোনালদো-বেনজামা-বেলরা। তবে একের পর এক আক্রমণ করেও আর গোলের দেখা পায়নি রিয়াল। ম্যাচের শেষ দিকে রোনালদোর হেড পোস্ট ঘেঁষে বাইরে চলে গেলে হারের স্বাদ নিয়েই মাঠ ছাড়তে হয় রিয়ালকে।

এদিকে এ ম্যাচে হারলেও রিয়ালের অবস্থানের কোনো পরিবর্তন হয়নি। ২২ ম্যাচে ৫২ পয়েন্ট নিয়ে টেবিলের শীর্ষেই রয়েছে তারা। আর এক ম্যাচ বেশি খেলে ১ পয়েন্ট কম নিয়ে দ্বিতীয় স্থানে আছে বার্সেলোনা।



লাইক দিয়ে সঙ্গে থাকুন :