সকাল ৭:৩৭, শুক্রবার, ২৩শে জুন, ২০১৭ ইং
/ ফুটবল / বুধবার মুখোমুখি মোহামেডান-চট্টগ্রাম আবাহনী
বুধবার মুখোমুখি মোহামেডান-চট্টগ্রাম আবাহনী
ফেব্রুয়ারি ২২, ২০১৭

লক্ষ্য এক; কিন্তু শুরুটা তাদের দুই রকম। দ্বিতীয় শেখ কামাল আন্তর্জাতিক ক্লাব শুরুর আগে মোহামেডান ও আয়োজক চট্টগ্রাম আবাহনীর কোচের মুখে ছিল একই সুর ‘প্রথম লক্ষ্য সেমিফাইনাল’। সে লক্ষ্যে এখনো অটুট মোহামেডান ও চট্টগ্রাম আবাহনী। তবে জিতে টুর্নামেন্ট শুরু করায় চট্টলার দলটির সামনে লক্ষ্য পূরণের সম্ভাবনা যতটুকু তার উল্টো মোহামেডানের জন্য। তারা যে শুরু করেছে হার দিয়ে।

এক লক্ষ্য আর দুই রকম অবস্থানে থাকা এ দুই ক্লাব বুধবার পরস্পরের মুখোমুখি হচ্ছে। চট্টগ্রামের এমএ আজিজ স্টেডিয়ামে সন্ধ্যা ৭ টায় শুরু হবে গতবারের চ্যাম্পিয়ন চট্টগ্রাম আবাহনী ও সেমিফাইনালিস্ট ঢাকা মোহামেডানের ম্যাচটি। সেমিফাইনাল নিশ্চিত করতে এ ম্যাচ জিততে হবে চট্টগ্রাম আবাহনীকে। আর মোহামেডানকে জিততে হবে সেমিফাইনালের আশা বাঁচিয়ে রাখতে।

বিকেলে গ্রুপের অন্য ম্যাচে মুখোমুখি হবে নেপালের মানাং মার্সিয়াংদি ক্লাব ও আফগানিস্তানের সাহিন আসমায়ে এফসি। রাতের ম্যাচের মতো এ দুই দলের সমীকরণও দুই রকম। নেপালের দলটি টুর্নামেন্ট শুরু করেছে মোহামেডানকে হারিয়ে এবং আফগানিস্তানের দলটি প্রথম ম্যাচে হেরেছে চট্টগ্রাম আবাহনীর কাছে। মানাং মার্সিয়াংদি জিতলে নিশ্চিত হবে সেমিফাইনাল। সাহিন আসমায়ে জিতলে জাগবে সম্ভাবনা।



লাইক দিয়ে সঙ্গে থাকুন :