রাত ৩:২৫, মঙ্গলবার, ২২শে মে, ২০১৭ ইং
/ ফুটবল / বিভেদ ভুলে ঐক্যের পথে মোহামেডান
বিভেদ ভুলে ঐক্যের পথে মোহামেডান
ফেব্রুয়ারি ৭, ২০১৭

কিছুদিন আগে মহাপাগল নামের মোহামেডান সমর্থকদের একটি সংগঠনের ডাকে এক হয়েছিলেন ক্লাবটির অনেক সংগঠক, সাবেক খেলোয়াড় ও সমর্থক। মাঠে মোহামেডানের ঐতিহ্য ফিরিয়ে আনতে ওই অনুষ্ঠানে বক্তারা বিবাদমান দুই গ্রুপের ঐক্যের তাগিদ দিয়েছিলেন সংশ্লিষ্টদের।
তারই ধারাবাহিকতায় সোমবার ক্লাবের পরিচালনা পর্ষদের সঙ্গে আলোচনায় বসেছিলেন ক্লাবের কর্মকাণ্ড থেকে দুরে থাকা বেশ কয়েকজন কর্মকর্তা। মতিঝিলের ক্লাব প্রাঙ্গনে অনুষ্ঠিত দীর্ঘ আলোচনার পর হাসিমুখে বের হয়েছেন দুই পক্ষ। মাঠের পারফরম্যান্স দিয়ে ক্লাবের ঐতিহ্য ফিরিয়ে আনার পক্ষেই কথা বলছে দুই পক্ষ।

মোহামেডান স্পোর্টিং ক্লাবের ডাইরেক্টর ইনচার্জ মো. লোকমান হোসেন ভুঁইয়া, পরিচালক জাকারিয়া পিন্টু, প্রতাপ শংকর হাজরা, আনোয়ারুল হক হেলাল, কামরুন্নাহার ডানা, সারওয়ার হোসেন, আবদুর রব মাহবুব, কবির আহমেদ ভুঁইয়া, মো. কিবরিয়া, সাবেক পরিচালক আবদুস সালাম মুর্শেদী, বাদল রায়, মোস্তাকুর রহমান, ফুটবলার রুম্মন ওয়ালি বিন সাব্বির, ইলিয়াছ হোসেন, ক্রীড়া সংগঠক মোজাম্মেল হক বাবু এবং  মোহামেডানের সাবেক কর্মকর্তা মনিরুল হক চৌধুরী  আলোচনায় উপস্থিত ছিলেন।

আলোচনায় দুই পক্ষই খুশি। ডাইরেক্টর ইনচার্জ লোকমান হোসেন ভুঁইয়া বলেছেন, ‘আমি এমন একটি দিনের অপেক্ষায় ছিলাম। মোহামেডানকে ভালোবেসেই সবাই এক হয়েছি। সামনে ফুটবল ও ক্রিকেটের দলবদল। আমাদের মধ্যে কোনো বিভেদ নেই। আমরা একটি পরিবার হয়ে শক্তিশালী ফুটবল ও ক্রিকেট দল গঠষণ করতে চাই।’



লাইক দিয়ে সঙ্গে থাকুন :