রাত ২:৩২, বুধবার, ২৩শে মে, ২০১৭ ইং
/ ক্রিকেট / বিকেএসপিতে শক্তিশালী অবস্থানে দক্ষিণাঞ্চল
বিকেএসপিতে শক্তিশালী অবস্থানে দক্ষিণাঞ্চল
ফেব্রুয়ারি ২২, ২০১৭

তুষারের ডাবল সেঞ্চুরিতে রানের পাহাড় গড়া দক্ষিণাঞ্চলের বিপক্ষে ব্যাট করতে নেমে ফলোঅনে পড়ে দ্বিতীয় ইনিংসে ব্যাটিংয়ে নেমেও খুব বেশি সুবিধা করতে পারেনি বিসিবি উত্তরাঞ্চল। নিজেদের দ্বিতীয় ইনিংসে ১৫৪ রান তুলতেই ২ উইকেট হারিয়েছে তারা। তৃতীয় দিন শেষে এখনও ১০৫ রানে পিছিয়ে তারা।

এর আগে ৪ উইকেটে ১০৭ রানে দিন শুরু করা নাসির হোসেন ২২ রান করে আল-আমিনের বলে আউট হয়ে সাজঘরে ফিরে যান। নাসিরের বিদায়ের পর আরিফুল হক বেশিক্ষণ টিকেননি। ব্যক্তিগত ১১ রান করে স্পিনার নাহিদুলের বলে আউট হন। একাই লড়ে যান ধীমান ঘোষ। দলের হয়ে সর্বোচ্চ ৬৭ রান করেন তিনি। তবে ফলোঅন এড়াতে পারেনি দলটি। দক্ষিণাঞ্চলের হয়ে নাহিদুল নেন ৫ উইকেট। এছাড়া আব্দুর রাজ্জাক ৩ ও আল-আমিন নেন ২ উইকেট।

ফলোঅনে পরে দ্বিতীয় ইনিংসে ব্যাট করতে নেমে শুরুটা ভালো হয়নি দলটির। দলীয় ২৫ রানেই সাজঘরে ফেরেন নাজমুল হোসেন। এরপর দ্বিতীয় উইকেটে ফরহাদ হোসেনকে সঙ্গে নিয়ে ৮২ রানের জুটি গড়েন জুনায়েদ সিদ্দিক। তবে ব্যক্তিগত ৪৬ রান করে সাজঘরে ফেরেন বাঁহাতি এই ব্যাটসম্যান। তৃতীয় উইকেটে নাঈম ইসলামকে সঙ্গে নিয়ে নিজের অর্ধশত তুলে নেন ফরহাদ হোসেন। দিন শেষে ফরহাদ হোসেন ৬২ ও নাঈম ইসলাম ২৪ রানে অপরাজিত আছেন।



লাইক দিয়ে সঙ্গে থাকুন :