সকাল ১০:২৭, শনিবার, ১৮ই নভেম্বর, ২০১৭ ইং
/ ক্রিকেট / বাবার কোলে নিরাপদ সাকিবকন্যা
বাবার কোলে নিরাপদ সাকিবকন্যা
ফেব্রুয়ারি ৭, ২০১৭

ভারতের মাটিতে প্রথমবারের মতো টেস্ট খেলবে বাংলাদেশ ক্রিকেট দল। টাইগাররা এখন হায়দরাবাদে। প্রস্তুতি ম্যাচও শেষ। এবার অপেক্ষা টেস্ট সিরিজ শুরুর। ৯ ফেব্রুয়ারি থেকে শুরু হবে সিরিজের একমাত্র টেস্ট। ঐতিহাসিক টেস্ট ম্যাচটি গড়াবে হায়দরাবাদের রাজিব গান্ধী স্টেডিয়ামে।

টেস্ট শুরুর আগে নিজেদের ঝালিয়ে নেয়ার কাজটা সারছেন বাংলাদেশ দলের ক্রিকেটাররা! ভারতের বিপক্ষে কঠিন পরীক্ষাই দিতে হবে টাইগারদের। ব্যাটিং-বোলিং-ফিল্ডিং; তিন বিভাগেই নিজেদের সেরাটা উজাড় করে দিতে চাইবেন টাইগাররা। স্মরণীয় করে রাখতে চাইবেন ঐতিহাসিক টেস্ট।

এদিকে সস্ত্রীক ভারতে গেছেন সাকিব আল হাসান। সঙ্গে রয়েছেন মেয়ে আলাইনা হাসান অব্রিও। হোটেলে অব্রিকে কোলে তুলে নিচ্ছেন সাকিব, বাবার আদর পেয়ে দারুণ খুশি অব্রি; এমন একটা ভিডিও নিজের অফিশিয়াল ফেসবুকে শেয়ার করেছেন সাকিব।

বাবা সাকিবের কোলে অনেক বেশি নিরাপদ মেয়ে অব্রি। সত্যিকারের ভালোবাসা খুঁজে পেয়েছে সে। যে ভালোবাসায় নেই কোনো স্বার্থ, নেই কোনো ভেজাল। বাবা সাকিবও খুশি। ফেসবুক পেজে মেয়েকে নিয়ে সাকিব লিখেছেন, ‘যখন সে (অব্রি) আমাকে বাড়িতে দেখতে পায়, তার কাছে এটা পৃথিবীর সবচেয়ে আনন্দঘন মুহূর্ত! মাশাল্লাহ!!!’



লাইক দিয়ে সঙ্গে থাকুন :