দুপুর ১:৪০, বৃহস্পতিবার, ২৩শে নভেম্বর, ২০১৭ ইং
/ ফুটবল / প্রথম সেমিতে মুখোমুখি টিসি স্পোর্টস ও মানাং মার্সিয়াংদি
প্রথম সেমিতে মুখোমুখি টিসি স্পোর্টস ও মানাং মার্সিয়াংদি
ফেব্রুয়ারি ২৬, ২০১৭

দেশের দুই জনপ্রিয় ক্লাব মোহামেডান ও আবাহনী বিদায় নিয়েছে গ্রুপ পর্ব থেকেই। দ্বিতীয় শেখ কামাল আন্তর্জাতিক ক্লাব কাপে বাংলাদেশের পতাকা এখন আয়োজক চট্টগ্রাম আবাহনীর হাতে। প্রথম আসরের চ্যাম্পিয়ন চট্টলার দলটি সাফল্য ধরে রাখতে পারলে এবারও ঘরে থেকে যাবে ট্রফি।

প্রথম আসরেও আবাহনী বিদায় নিয়েছিল গ্রুপ পর্ব থেকে। শেষ চার পর্যন্ত যেতে পেরেছিল মোহামেডান। এবার দুই দলই হতাশ করেছে ফুটবলামোদীদের। গ্রুপ পর্ব থেকে আবাহনী বিদায় নিয়েছে পয়েন্টের ব্যবধানে, মোহামেডানের বিদায় গোল গড়ে। দুই দলই একটি করে ম্যাচ জিতেছে, ড্র করেছে এবং হেরেছে।

গ্রুপ পর্বের বাধা পেরিয়ে শেষ চারে জায়গা করে নেয়া ৪ দলের মধ্যে তিনটিই বিদেশি। দক্ষিণ কোরিয়ার পোচেয়ন সিটিজেন ফুটবল ক্লাব, মালদ্বীপের টিসি স্পোর্টস ক্লাব ও নেপালের মানাং মার্সিয়াংদি ক্লাবের সঙ্গে ফাইনালে ওঠার দৌঁড়ে চট্টগ্রাম আবাহনী।

সোমবার এমএ আজিজ স্টেডিয়ামে প্রথম সেমিফাইনালে মুখোমুখি হবে নেপাল ও মালদ্বীপের দুই ক্লাব। পরের দিন দ্বিতীয় সেমিফাইনালে চট্টগ্রাম আবাহনীর প্রতিপক্ষ দক্ষিণ কোরিয়া পোচেয়ন সিটিজেন ফুটবল ক্লাব। ২ মার্চ শেষ হবে চট্টগ্রাম আবাহনী আয়োজিত শেখ কামাল আন্তর্জাতিক ক্লাব কাপের দ্বিতীয় আসর।



লাইক দিয়ে সঙ্গে থাকুন :