দুপুর ২:১৮, বুধবার, ২৩শে আগস্ট, ২০১৭ ইং
/ ফুটবল / প্রথম বিদেশি দল হিসেবে চট্টগ্রামে মানাং মার্সিয়াংদি
প্রথম বিদেশি দল হিসেবে চট্টগ্রামে মানাং মার্সিয়াংদি
ফেব্রুয়ারি ১৬, ২০১৭

শেখ কামাল আন্তর্জাতিক ক্লাব কাপ ফুটবলের ৫ বিদেশি দলের মধ্যে প্রথম চট্টগ্রাম পৌঁছেছে নেপালের মানাং মার্সিয়াংদি ক্লাব। বুধবার বিকেলে দলটি ঢাকা হয়ে চট্টগ্রামে পৌঁছায়। বাকি ৪ বিদেশি ক্লাবের বৃহস্পতিবারের মধ্যে এসে পৌঁছানোর কথা।

আগামী ১৮ ফেব্রুয়ারি চট্টগ্রাম এমএ আজিজ স্টেডিয়ামে শুরু হবে এ টুর্নামেন্ট। চলবে ২ ফেব্রুয়ারি পর্যন্ত।
চট্টগ্রাম আবাহনী আয়োজিত এ আন্তর্জাতিক ক্লাব কাপে স্থানীয় ৩ ক্লাব খেলবে বাংলাদেশ প্রিমিয়ার লিগ চ্যাম্পিয়ন ঢাকা আবাহনী, ঐতিহ্যবাহী ঢাকা মোহামেডান ও আয়োজক চট্টগ্রাম আবাহনী। টুর্নামেন্টের প্রথম আসরের চ্যাম্পিয়ন আয়োজক ক্লাবটি।

টুর্নামেন্টের অন্য চার বিদেশি ক্লাব হচ্ছে দক্ষিণ কোরিয়ার পোচেয়ন সিটিজেন ক্লাব, কিরগিজস্তানের এফসি আলগা, মালদ্বীপের টিসি স্পোর্টস ক্লাব ও আফগানিস্তানের শাহিন আসমায়ে।



লাইক দিয়ে সঙ্গে থাকুন :




এই বিভাগের আরো খবর....
সিপিএল খেলতে ওয়েস্ট ইন্ডিজের পথে মাহমুদউল্লাহক্যারিবিয়ান প্রিমিয়ার লিগ (সিপিএল) খেলতে ওয়েস্ট ইন্ডিজের উদ্দেশে রওনা হয়েছেন মাহমুদউল্লাহ রিয়াদ। মঙ্গলবার ওয়েস্ট ইন্ডিজের উদ্দেশে হযরত শাহ জালাল আন্তর্জাতিক বিমানবন্দর ত্যাগ করেন এই অলরাউন্ডার। সিপিএলের চলতি আসরে জ্যামাইকা তালাওয়াসের হয়ে খেলবেন রিয়াদ। সাকিব আল হাসানও চলতি আসরে এই ফ্রাঞ্জাইজির হয়ে খেলেছেন। সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে মাহমুদউল্লাহ লেখেন, ‘ক্যারিবিয়ান দীপপুঞ্জের পথে।’ Bisk Club ঘরের মাঠে অস্ট্রেলিয়ার বিপক্ষে টেস্ট সিরিজ খেলার জন্য ৬ সপ্তাহের ওপর প্রস্তুতি নিয়েছেন। ট্রেনিং করেছেন। মানসিকভাবেও নিজেকে প্রস্তুত করেছিলেন টেস্ট খেলার জন্য। কিন্তু ১৪ সদস্যের ঘোষিত দলে জায়গা হয়নি এই অল রাউন্ডারের। আর এ সময়টা হেলায় নষ্ট না করে মাহমুদউল্লাহ ওয়েস্ট উন্ডিজ উড়াল দিলেন ক্যারিবিয়ান প্রিমিয়ার লিগ খেলতে। Riad চতুর্থ বাংলাদেশি ক্রিকেটার হিসেবে সিপিএলে অংশ নিচ্ছেন মাহমুদউল্লাহ। এর আগে সাকিব আল হাসান, তামিম ইকবাল ও মেহেদী হাসান মিরাজ খেলেছেন ওয়েস্ট ইন্ডিজের এই ঘরোয়া লিগে।ক্যারিবিয়ান প্রিমিয়ার লিগ (সিপিএল) খেলতে ওয়েস্ট ইন্ডিজের উদ্দেশে রওনা হয়েছেন মাহমুদউল্লাহ রিয়াদ। মঙ্গলবার ওয়েস্ট ইন্ডিজের উদ্দেশে হযরত শাহ জালাল আন্তর্জাতিক বিমানবন্দর ত্যাগ করেন এই অলরাউন্ডার। সিপিএলের চলতি আসরে জ্যামাইকা তালাওয়াসের হয়ে খেলবেন রিয়াদ। সাকিব আল হাসানও চলতি আসরে এই ফ্রাঞ্জাইজির হয়ে খেলেছেন। সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে মাহমুদউল্লাহ লেখেন, ‘ক্যারিবিয়ান দীপপুঞ্জের পথে।’ Bisk Club ঘরের মাঠে অস্ট্রেলিয়ার বিপক্ষে টেস্ট সিরিজ খেলার জন্য ৬ সপ্তাহের ওপর প্রস্তুতি নিয়েছেন। ট্রেনিং করেছেন। মানসিকভাবেও নিজেকে প্রস্তুত করেছিলেন টেস্ট খেলার জন্য। কিন্তু ১৪ সদস্যের ঘোষিত দলে জায়গা হয়নি এই অল রাউন্ডারের। আর এ সময়টা হেলায় নষ্ট না করে মাহমুদউল্লাহ ওয়েস্ট উন্ডিজ উড়াল দিলেন ক্যারিবিয়ান প্রিমিয়ার লিগ খেলতে। Riad চতুর্থ বাংলাদেশি ক্রিকেটার হিসেবে সিপিএলে অংশ নিচ্ছেন মাহমুদউল্লাহ। এর আগে সাকিব আল হাসান, তামিম ইকবাল ও মেহেদী হাসান মিরাজ খেলেছেন ওয়েস্ট ইন্ডিজের এই ঘরোয়া লিগে।