দুপুর ১:০৭, বুধবার, ২২শে নভেম্বর, ২০১৭ ইং
/ ক্রিকেট / তৃষ্ণার্ত রাজা মাহমুদউল্লাহর সেটে হঠাৎ উপস্থিত মাশরাফি
তৃষ্ণার্ত রাজা মাহমুদউল্লাহর সেটে হঠাৎ উপস্থিত মাশরাফি
ফেব্রুয়ারি ১, ২০১৭

রাজা বসে আছেন সভাসদদের নিয়ে। কোনো কিছু নিয়ে সবাই গভীর চিন্তায় মগ্ন। গুরুগম্ভীর পরিবেশ। এ সময় হঠাৎই তৃষ্ণা পেয়ে বসলো রাজার। রাজাবেশে মঞ্চে উপবিষ্ট মাহমুদউল্লাহ রিয়াদ। তার তৃষ্ণা পেয়েছে দেখে দৌড়ে ছুটে আসলেন রানী। হাতে চিয়ার আপ।

রানীর হাত থেকে চিয়ার আপ নিয়ে তৃষ্ণা নিবারণ করলেন রাজা। মুহূর্তেই কেটে গেলো সেই গুরুগম্ভীর পরিবেশ। সবাই উৎফুল্ল। যে সমস্যা নিয়ে সবাই ছিল চিন্তিত, চিয়ার আপ পানে সেই সমস্যারও সমাধান হয়ে গেলো।

কিন্তু কী আশ্চর্য, হঠাৎই সেখানে প্রবেশ করলেন মাশরাফি বিন মর্তুজা। উল্লাসরত রাজার সঙ্গে দাঁড়িয়ে গেলেন সেলফি তুলতে। রাজাও খুশি মনে দাঁড়িয়ে মাশরাফির সঙ্গে সেলফি তুললেন।

mashrafee
পাঠক, উপরের অংশটুকু জনপ্রিয় কোমল পানীয় প্রাণ চিয়ার আপের একটি শুটিংয়ের অংশ। তবে শেষের অংশটুকু নয়। শেষের অংশে এমনিতেই মাহমুদউল্লাহর শুটিং সেটে গিয়ে হাজির হয়েছিলেন মাশরাফি। কিছুক্ষণ মজা করলেন এবং ছবি তুললেন।

প্রাণ চিয়ার আপের ব্র্যান্ড অ্যাম্বাসেডর হিসেবে আগেই চুক্তিবদ্ধ হয়েছিলেন মাহমুদউল্লাহ রিয়াদ। এখন চলছে তাকে নিয়ে প্রাণ চিয়ার আপের বিজ্ঞাপনের শুটিং। তেজগাঁওয়ের কোক স্টুডিওতে চলছে সেই বিজ্ঞাপনের কাজ।

চিয়ার আপ ব্র্যান্ডের সঙ্গে মিল রেখে দারুণ কিছু মুহূর্ত তৈরি করা হচ্ছে ওই বিজ্ঞাপনে। যেখানে কখনও দেখা যাবে মাহমুদউল্লাহ মাঠে খেলছেন, জোরে বল হাঁকালেন ছক্কা হওয়ার সম্ভাবনা। বিজয়ের র‍্যালি নিয়ে তখন রাজপথে নেমে যাবে জনতা। উল্লাস করছে, রঙ ছিটাচ্ছে সবাই। সেখানে সবাই মিলে চিয়ার আপ পান করছে।

mashrafee
কখনও দেখা যাবে ছেলেরা মাঠে খেলছে। মাহমুদউল্লাহ রিয়াদ সেখানে উপস্থিত হয়ে ব্যাটিং করছেন। ছেলেরা আনন্দে মেতে উঠে চিয়ার আপ পান করছে। তৃষ্ণার্ত রাজার তৃষ্ণা নিবারণও হবে চিয়ার আপ পানে। তবে বিজ্ঞাপনে কিন্তু মাশরাফির অংশ কোনোভাবেই প্রচার হবে না। শুটিংয়ে গিয়ে মাহমুদউল্লাহর সঙ্গে স্রেফ মজা করেছেন মাশরাফি।



লাইক দিয়ে সঙ্গে থাকুন :