বিকাল ৫:০৯, মঙ্গলবার, ৩০শে মে, ২০১৭ ইং
/ হকি / জাতীয় যুব হকিতে বিকেএসপি চ্যাম্পিয়ন
জাতীয় যুব হকিতে বিকেএসপি চ্যাম্পিয়ন
ফেব্রুয়ারি ৭, ২০১৭

জাতীয় যুব হকির ২৬তম আসরে চ্যাম্পিয়ন হয়েছে বাংলাদেশ ক্রীড়া শিক্ষা প্রতিষ্ঠান (বিকেএসপি)। সোমবার মওলানা ভাসানী স্টেডিয়ামে অনুষ্ঠিত ফাইনালে তারা ৫-০ গোলে হারিয়েছে ঢাকা শিক্ষা বোর্ডকে। বিজয়ী দল প্রথমার্ধে ৩-০ গোলে এগিয়েছিল। দুটি করে গোল করেছেন সোহানুর রহমান ও মহসিন। একটি গোল করেছেন দেবাশিস রায়।

২০ মিনিটে সোহানুরের গোলে এগিয়ে যায় বিকেএসপি। ৮ মিনিট পর ব্যবধান বাড়ান দেবাশিস। পরের মিনিটেই ব্যবধান ৩-০ করেন মহসিন। তিনি ৩৭ মিনিটে নিজের দ্বিতীয় ও দলের চতুর্থ গোল করেন। ৫৮ মিনিটে সোহানুর গোল করে দলের বড় জয় নিশ্চিত করেন।

ফাইনালে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে পুরস্কার বিতরণ করেন পৃষ্ঠপোষক অগ্রণী ব্যাংকের জেনারেল ম্যানেজার  পংকজ রায় চৌধুরী। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন অগ্রণী ব্যাংকের ডেপুটি জেনারেল ম্যানেজার শাহদাত হোসেন। উপস্থিত ছিলেন বাংলাদেশ হকি ফেডারেশনের সাধারণ সম্পাদক  আবদুস সাদেক ও টুর্নামেন্ট কমিটির সম্পাদক মো. মাহাবুবুল এহসান রানা।

টুর্নামেন্টের সেরা খেলোয়াড় হয়েছেন বিকেএসপির শফিউল আলম শিশির। সর্বোচ্চ গোলদাতা হয়েছেন একই দলের সোহানুর রহমান। তিনি ২২ গোল করেছেন। চ্যাম্পিয়ন বিকেএসপি ৩০ হাজার ও রানার্সআপ ঢাকা শিক্ষা বোর্ডকে ২০ হাজার টাকা প্রাইজমানি দেয়া হয়েছে।



লাইক দিয়ে সঙ্গে থাকুন :