বিকাল ৪:৩১, সোমবার, ২৪শে জুলাই, ২০১৭ ইং
/ আর্ন্তজাতিক / এবার নিষিদ্ধ নাসির জামসেদ
এবার নিষিদ্ধ নাসির জামসেদ
ফেব্রুয়ারি ১৪, ২০১৭

কয়েকদিন আগেই সব ধরনের ক্রিকেট থেকে সাময়িক নিষিদ্ধ হয়েছিলেন পাকিস্তানের দুই ক্রিকেটার শারজিল খান ও খালিদ লতিফ। এবার সে তালিকায় যুক্ত হলো আরও একটি নাম। পাকিস্তানের তৃতীয় ক্রিকেটার হিসেবে সব ধরনের ক্রিকেটে সাময়িক নিষিদ্ধ হয়েছেন নাসির জামশেদ।

দুর্নীতিবিরোধী কোড ভাঙায় জামশেদকে নিষিদ্ধ করে পাকিস্তান ক্রিকেট বোর্ড (পিসিবি)। সোমবার এক সংবাদ বিবৃতিতে এ তথ্য জানায় পাকিস্তানের নিয়ন্ত্রক সংস্থাটি।

পাকিস্তানের ঘরোয়া ক্রিকেটে নিয়মিত ক্রিকেটার হলেও পাকিস্তান সুপার লিগে কোন দল পাননি জামসেদ। আগের আসরেও দলশূন্য ছিলেন তিনি।

পিএসএলকে সামনে রেখে এবার শক্ত অবস্থান নিয়েছে পিসিবি। সে ধারায় তদন্তের অংশ হিসেবে জিজ্ঞাসাবাদ করা হয়েছে ইসলামাবাদের মোহাম্মদ ইরফান এবং করাচি কিংসের জুলফিকার বাবর ও শাহজাইব হাসানকে। যদিও তাদের কারোর ওপর কোন নিষেধাজ্ঞা দেয়নি বোর্ড।

এ বিষয় নিয়ে পিসিসি প্রধান শাহরিয়ান খান বলেন, ‘আমরা খুব শীগগিরই শারজিল, লতিফ ও জামশেদকে কারণ দর্শানোর নোটিশ পাঠাবো। তবে শাহজাইব ও জুলফিকার নির্দোষ প্রমাণিত হয়েছে তাই তাদের খেলতে পারবেন। তবে পর্যবেক্ষণে আছেন পেসার ইরফান।’

উল্লেখ্য, নিষিদ্ধ হওয়ার কারণে ইতোমধ্যেই আরব আমিরাত থেকে দেশে পাঠানো হয়েছে ইসলামাবাদ ইউনাইটেডের দুই খেলোয়াড় শারজিল ও লতিফকে।



লাইক দিয়ে সঙ্গে থাকুন :