রাত ১০:০৭, বৃহস্পতিবার, ২৯শে জুন, ২০১৭ ইং
/ গলফ / আশা বাঁচিয়ে রেখেছেন সিদ্দিকুর
আশা বাঁচিয়ে রেখেছেন সিদ্দিকুর
ফেব্রুয়ারি ৪, ২০১৭

তৃতীয় রাউন্ডের শুরু আর শেষটা দুই রকম সিদ্দিকুর রহমানের। দুটি বগি দিয়ে শুরু। অথচ দিন শেষ তার ৬ বার্ডি দিয়ে। যা বগির দ্বিগুণ। এমন একটি দিন পার করে বাংলাদেশের এ গলফার নিজের আশাটাও বাঁচিয়ে রেখেছেন ঘরের কোর্সে।

তৃতীয় রাউন্ড শেষে লীডারবোর্ডে সিদ্দিকুর তৃতীয় স্থানে। পারের চেয়ে ৮ শট কম খেলেছেন দুটি এশিয়ান ট্যুর জয়ী দেশসেরা এ গলফার। শীর্ষে আছেন থাইল্যান্ডের জাজ জানেওয়াত্তানানোন্দ। তিনি খেলেছেন পারের চেয়ে ১৩ শট কম। দ্বিতীয় স্থানে থাকা ভারতের গলফার শুভংকর শর্মা খেলেছেন পারের চেয়ে ৯ শট কম।

শেষ দিনে নাটকীয় কিছু দেখতে অপেক্ষায় স্বাগতিক দর্শকরা। শীর্ষে থাকা জাজের দিনটা খারাপ কাটলে আর সিদ্দিকুর যদি ধারাবাহিকতাটা ধরে রাখতে পারেন তাহলে শিরোপা লড়াইটা আরো জমে উঠবে। তৃতীয়বারের মতো এশিয়ান ট্যুর জেতা না হলেও অন্তত দ্বিতীয় হওয়াটা কঠিন নয় সিদ্দিকুরের জন্য।

যে সিদ্দিকুর এখন শিরোপা জয়ের কথা ভাবছেন, তার শুরুটা হয়েছিল কী বাজেভাবে। প্রথম রাউন্ড শেষে ছিলেন ২৯ তম। দ্বিতীয় রাউন্ড শেষে পঞ্চম এবং তৃতীয় রাউন্ড শেষে তৃতীয়। দুর্দান্তভাবে ফিরে এসে সামনে থাকা দুই গলফারকে ভয় ধরিয়ে দিয়েছেন সিদ্দিকুর।

তৃতীয় রাউন্ড শেষে সিদ্দিকুর বলেছেন, ‘দুটি বগি দিয়ে শুরু। অনেকের কাছে খারাপ শুরু। তবে আমি খারাপ বলবো না। এটা খেলারই অংশ। অন্যভাবে যদি বলি, ওই শুরুর দুই বগি আমার গতি বাড়িয়ে দিয়েছে। ভালোভাবে ফিরে এসেছি। একদিন হাতে আছে। আমি রোমাঞ্চকর কিছুই আশা করছি।’



লাইক দিয়ে সঙ্গে থাকুন :