সকাল ৬:১৯, শুক্রবার, ২৪শে নভেম্বর, ২০১৭ ইং
/ ফুটবল / আবারো আদালতে নেইমার-বার্সা
আবারো আদালতে নেইমার-বার্সা
ফেব্রুয়ারি ২২, ২০১৭

সান্তোস থেকে বার্সেলোনায় যোগ দেওয়ার প্রক্রিয়ায় জালিয়াতি ও দুর্নীতির অভিযোগে নেইমার, বার্সা ও ব্রাজিলিয়ান এই তারকার বাবার কোম্পানির বিরুদ্ধে মামলা চালানোর আদেশ দিয়েছে স্পেনের হাইকোর্ট। ফলে আবারো আদালতে যেতে হচ্ছে ব্রাজিল ও বার্সার এই তারকাকে।

এদিকে সান্তোস, নেইমারের মা ও ২৫ বছর বয়সী তারকার বাবার পরিচালিত কোম্পানিকেও মামলা লড়তে হবে। তারা কেউই আদালতের সিদ্ধান্তের বিরুদ্ধে আপিল করতে পারবে না।

এছাড়া নেইমারের দুই বছরের কারাদণ্ড ছাড়াও প্রায় ৯৩ লাখ ইউরো জরিমানার শাস্তি চাওয়া হয়েছে। অবশ্য দোষী প্রমাণিত হলেও নেইমারকে হয়তো জেলে জেতে হবে না। স্পেনের আইন অনুযায়ী, সহিংস অপরাধ না করলে সাধারণত দুই বছরের নিচে সাজার ক্ষেত্রে জেলে যেতে হয় না। প্রসিকিউটররা বার্সেলোনারও প্রায় ৮৫ লাখ ইউরো ও সান্তোসকে ৬৫ লাখ ইউরো জরিমানার শাস্তি চেয়েছে।

গত জুলাইয়ে স্প্যানিশ আদালত নেইমারকে মামলা থেকে অব্যাহতি দিয়েছিলেন আদালত। তবে স্পোর্টস ইনভেস্টমেন্ট ফান্ড ডিআইসের অভিযোগের পরিপ্রেক্ষিতে সোমবার নেইমারের বিপক্ষে মামলা পুনরুজ্জীবিত করেন আদালত। প্রতিষ্ঠানটি ও তাদের আইনজীবীদের অভিযোগ, ট্রান্সফারের মূল অংক গোপন করায় প্রাপ্য হিস্যা পায়নি ডিআইএস।



লাইক দিয়ে সঙ্গে থাকুন :