দুপুর ২:৩৪, মঙ্গলবার, ২৫শে এপ্রিল, ২০১৭ ইং
/ আর্ন্তজাতিক / আগুয়েরোর জোড়া গোলে কোয়ার্টারের পথে ম্যানসিটি
আগুয়েরোর জোড়া গোলে কোয়ার্টারের পথে ম্যানসিটি
ফেব্রুয়ারি ২২, ২০১৭

দুইবার পিছিয়ে পড়েও আগুয়েরোর জোড়া গোলে শেষ পর্যন্ত জয় পেয়েছে ম্যানচেস্টার সিটি। ঘরের মাঠে তারা চ্যাম্পিয়ন্স লিগে শেষ ষোলোর প্রথম লেগে মোনাকোকে হারিয়েছে ৫-৩ গোলে। আর এ জয়ে কোয়ার্টারের পথে অনেকটাই এগিয়ে গেলো গার্দিওলার শিষ্যরা।

ঘরের মাঠে ম্যাচের শুরু থেকেই আক্রমণাত্মক হয়ে খেলতে থাকে ম্যানসিটি। এরই ধারাবাহিকতায় ম্যাচের ২৬ মিনিটে স্টার্লিংয়ের গোলে লিড পায় স্বাগতিকরা। বাঁ-দিক থেকে সানের বাড়ানো পাসে বল জালে জড়ান ইংলিশ এই মিডফিল্ডার। ম্যাচের ৩২ মিনিটে গোল করে দলকে সমতায় ফেরান ফালকাও। আর ৪০ মিনিটে গোল করে সফরকারী দলকে লিড এনে দেন কিলিয়ান। ব্রাজিলিয়ান তারকা ফাবিয়ানোর পাস থেকে বল পেয়ে জোরালো কোনাকুনি শটে গোল করেন ফরাসি এই তারকা।

man-city
বিরতি থেকে ফিরে ব্যবধান বাড়ানোর সুযোগ পায় ফালকাও। কিন্তু ম্যাচের ৫০ মিনিটে পেনাল্টি থেকে গোল করতে ব্যর্থ হন কলম্বিয়ান এই তারকা। ম্যাচের ৫৮ মিনিটে স্টার্লিংয়ের পাস থেকে বল পেয়ে স্বাগতকদের সমতায় ফেরায় আগুয়েরো। তবে ম্যাচের ৬১ মিনিটে আবার লিড নেয় মোনাকো। ১২ গজ দূর থেকে দারুণ এক চিপ শটে গোল করেন ফালকাও।

ম্যাচের ৭১ মিনিটে সিলভার দারুণ কর্নারে ভলি করে স্কোরলাইনে ফের সমতা আনেন আগুয়েরো। ম্যাচের ৭৭ মিনিটে তোরের বাড়ানো বলে স্টোনসের গোলে লিড পায় ম্যানসিটি। আর এর পাঁচ মিনিট পর আগুয়েরোর পাসে বল জালে জড়ান সানে। এদিকে দিনের অন্য ম্যাচে জার্মানির বেয়ার লেভারকুসেনকে ৪-২ গোলে হারিয়েছে গতবারের রানার্সআপ অ্যাথলেটিকো মাদ্রিদ।



লাইক দিয়ে সঙ্গে থাকুন :