দুপুর ২:১৪, মঙ্গলবার, ২৮শে মার্চ, ২০১৭ ইং
/ আর্ন্তজাতিক / অনুশীলনে ফিরেছেন গ্যারেথ বেল
অনুশীলনে ফিরেছেন গ্যারেথ বেল
ফেব্রুয়ারি ১৪, ২০১৭

গত নভেম্বর থেকেই দলের বাইরে আছেন রিয়াল মাদ্রিদের তারকা গ্যারেথ বেল। চ্যাম্পিয়ন্স লিগে স্পোর্টিংয়ের বিরুদ্ধে আঘাত পান এই ওয়েলস তারকা। তবে মাদ্রিদ সমর্থকদের জন্য সুখবর অনুশীলনে ফিরেছেন তিনি। আগামী এক মাসের মধ্যেই মাঠে ফিরতে পারবেন বলে জানিয়েছে ক্লাব কর্তৃপক্ষ।

গোড়ালিতে চোট পেয়েছিলেন বেল৷ এরপর কেটে গেছে দীর্ঘ দু’মাস। গত রোববার প্রথম অনুশীলনে নামেন তিনি। প্রথম দিন মাঠে হালকা রানিং করলেও গতকাল সোমবার জিমে ভালো সময় দিয়েছেন তিনি। ধীরে ধীরে নিজেকে ফিরে পাচ্ছেন বলে জানিয়েছে ক্লাব কর্তৃপক্ষ।

তবে এখনই তাকে খেলানোর ঝুঁকি নেবেন না রিয়াল৷ চ্যাম্পিয়ন্স লিগের ম্যাচে নাপোলির বিরুদ্ধে প্রথম একাদশে তাকে রাখবেন না বলেই জানিয়েছেন কোচ জিনেদিন জিদান। খুব শিগগিরই বেল ম্যাচ খেলার মত ফিট হবেন বলে আশাবাদ ব্যক্ত করেছেন কোচ।

অনুশীলনে ফিরেই নিজের টুইটারে ছবি ছবি আপলোড দেন বেল। ক্যাপশনে লিখেন, ‘ছেলেদের সঙ্গে প্রথম দিন মাঠে ফিরেছি। এখন অ্যাকশনে নামার জন্য উদগ্রীব হয়ে আছি।’

জানা গেছে জাতীয় দলের জার্সিতে বিশ্বকাপের কোয়ালিফাইং ম্যাচে খেলবেন বেল৷ আয়ারল্যান্ডের বিরুদ্ধে ২৪ মার্চ নামবেন ওয়েলসের অধিনায়ক৷

এদিকে আরও একটি সুসংবাদ রয়েছে মাদ্রিদ সমর্থকদের। ওসাসুনার বিপক্ষে চোট পেয়েছিলেন দলের সেরা তারকা ক্রিস্টিয়ানো রোনালদো। তবে আঘাত গুরুতর না হওয়ায় চ্যাম্পিয়ন্স লিগের শেষ ষোলোর লড়াইয়ে নাপোলির বিরুদ্ধে নামবেন এ পর্তুগিজ তারকা।



লাইক দিয়ে সঙ্গে থাকুন :