রাত ৮:১২, বৃহস্পতিবার, ২২শে জুন, ২০১৭ ইং
/ ক্রিকেট / সৌরভ গাঙ্গুলিকে হত্যার হুমকি
সৌরভ গাঙ্গুলিকে হত্যার হুমকি
জানুয়ারি ১০, ২০১৭

কিছুদিন আগেই নিজের শৈশবের স্মৃতিচারণ করতে গিয়ে বলেছিলেন, মৃত্যুর খুব কাছে থেকে ফিরে এসেছিলেন একবার! এক মাতাল বন্দুকধারীর তাক করা বন্দুকের সামনে দাঁড়িয়ে থাকার স্মৃতি ভুলতে পারেননি আজো। তবে এবার এক চিঠিতে হত্যার হুমকি দেওয়া হয়েছে প্রাক্তন ভারত অধিনায়ক এবং বর্তমান সিএবি প্রেসিডেন্ট সৌরভ।

ভারতীয় গণমাধ্যম জি নিউজের এক প্রতিবেদনে বলা হয়েছে, গত ৫ জানুয়ারি হত্যার হুমকি পাওয়া ওই চিঠি হাতে পেয়েছেন সৌরভ। যাতে কলকাতার দাদাকে সাবধান করে বলা হয়েছে, ‘মেদিনীপুরে এলে আপনি জীবন নিয়ে ফিরতে পারবেন না।’

এদিকে এ চিঠি নিয়ে ভারতীয় গণমাধ্যমকে সৌরভ বললেন, ‘‘এ রকম চিঠি পেয়েছি। সংশ্লিষ্ট কর্তৃপক্ষকে পাঠিয়েছি।’’ এই অবস্থায় তিনি কি মেদিনীপুর সফরে যাবেন? সৌরভ শুনে বললেন, ‘‘এখনও সেটা ঠিক করিনি।’’

এদিকে জি নিউজের প্রতিবেদনে আরও বলা হয়েছে, ডাক বিভাগের মাধ্যমে আসা হত্যার হুমকি সম্বলিত চিঠি হাতে পাওয়ার পর পুলিশের কাছে অভিযোগ দায়ের করেছেন সৌরভ। কলকাতার পুলিশ কমিশনার ও জেলা পুলিশ সুপারকেও বিষয়টি জানিয়েছেন তিনি। দায়িত্বপ্রাপ্তরা বিষয়টি তদন্ত করে দেখছেন।

আগামী ১৯ জানুয়ারি মেদিনীপুরের বিদ্যাসাগর বিশ্ববিদ্যালয়ে জেলা ক্রীড়া অনুষ্ঠানে যোগ দেওয়ার কথা ছিল সৌরভের। সেই যাত্রার আগে নিরাপত্তার কারণ দেখিয়ে সেখানে না যেতে সৌরভের কাছে বার্তা এসেছিল। এবার তো হত্যার হুমকি দিয়ে লেখা চিঠিই হাতে পেলেন সৌরভ।



লাইক দিয়ে সঙ্গে থাকুন :