সকাল ৭:৪১, শুক্রবার, ২৩শে জুন, ২০১৭ ইং
/ Top News / শেষ পর্যন্ত ১৪ জাতির আরচারি
শেষ পর্যন্ত ১৪ জাতির আরচারি
জানুয়ারি ২৮, ২০১৭

রেকর্ডটা শেষ পর্যন্ত আর হলো না। বাংলদেশে সবচেয়ে বেশি ১৭ দেশের অংশগ্রহণে হওয়ার কথা ছিল ইসলামি সলিডারিটি স্পোর্টস ফেডারেশন আয়োজিত প্রথম আন্তর্জাতিক আরচারি টুর্নামেন্ট। বৃহস্পতিবার জানা গিয়েছিল পাকিস্তানের আশা নিয়ে অনিশ্চয়ার খবর। শুক্রবার টুর্নামেন্ট শুরু হলো আরো দুই দেশের অনুপস্থিতিতে। আসেনি ইরান ও সংযুক্ত আরব আমিরাত। শেষ পর্যন্ত ১৪ দেশ নিয়ে হচ্ছে এ টুর্নামেন্ট। এর আগে ১৫ দেশ নিয়ে আন্তর্জাতিক টুর্নামেন্ট করার অভিজ্ঞতা আছে বাংলাদেশের।

শুক্রবার সকাল ১১ টায় মওলানা ভাসানী হকি স্টেডিয়ামে টুর্নামেন্ট উদ্বোধন করেন  যুব ও ক্রীড়া প্রতিমন্ত্রী  বীরেন শিকদার। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বাংলাদেশ অলিম্পিক এসোসিয়েশনের সহ-সভাপতি হারুনুর রশিদ, ইসলামিক সলিডারিটি স্পোর্টস ফেডারেশনের জেনারেল ডাইরেক্টর খালিদ বিন আল শায়েখ এবং পৃষ্ঠপোষক ইসলামী ব্যাংক বাংলাদেশ লিমিটেডের চেয়ারম্যান আরাস্তু খান।

উদ্বোধনী অনুষ্ঠানে সভাপতিত্ব করেন চ্যাম্পিয়নশিপের সাংগঠনিক কমিটির চেয়ারম্যান ও বাংলাদেশ আরচারি ফেডারেশনের সভাপতি লে. জেনারেল মো. মইনুল ইসলাম (এলপিআর)। উপস্থিত ছিলেন সাধারণ সম্পাদক কাজী রাজীব উদ্দীন আহমেদ চপল।

সকালে টুর্নামেন্টের আনুষ্ঠানিক উদ্বোধন হলেও মূল প্রতিযোগিতা শুরু হয় দুপুরের পর। কোয়ালিফিকেশন রাউন্ডে রিকার্ভ ডিভিশনে ২৫ জন পুরুষ ও ১৩ জন মহিলা এবং কম্পাউন্ড ডিভিশনে ২০ জন পুরুষ ও ৫ জন মহিলা অংশ নিয়েছেন।



লাইক দিয়ে সঙ্গে থাকুন :