রাত ১১:০৫, বুধবার, ২৯শে মার্চ, ২০১৭ ইং
/ ফুটবল / রিয়াল মাদ্রিদের টানা দ্বিতীয় হার
রিয়াল মাদ্রিদের টানা দ্বিতীয় হার
জানুয়ারি ১৯, ২০১৭

সব প্রতিযোগিতায় টানা ৪০ ম্যাচে অপরাজিত থেকে আগের ম্যাচে সেভিয়ার বিপক্ষে হেরেছে রিয়াল মাদ্রিদ। স্প্যানিশ লা লিগায় ওই হারের পর কোপা দেল’রের ম্যাচে এবার সেল্টা ভিগোর বিপক্ষে ২-১ ব্যবধানে হেরেছে দলটি।

অপরাজিত থাকার স্প্যানিশ রেকর্ড গড়ার পর এবার শেষ দুই ম্যাচেই হারের স্বাদ পেল স্পেন তথা ইউরোপের অন্যতম সেরা ক্লাবটি।

সান্তিয়াগো বার্নাব্যুতে গতকাল রাতে কোপা দেল’রের কোয়ার্টার ফাইনালের প্রথম লেগে সেল্টা ভিগোকে প্রতিপক্ষ হিসেবে পায় রিয়াল। কিন্তু ঘরের মাঠের ওই লড়াইয়ে শেষ হাসি হাসতে পারেনি লস ব্লাঙ্কোসরা। চেনা মাঠে তাদের হারিয়ে দিয়েছে সফরকারীরা।

বার্নাব্যুতে ম্যাচের প্রথমার্ধে গোলের দেখা পায়নি কোনো দলই। প্রথমার্ধে বেশ কিছু সুযোগ তৈরি করলেও গোলের দেখা পাননি রোনালদো-বেনজেমারা।ফলে গোলশূন্য থেকেই প্রথমার্ধের খেলা শেষ করতে হয়েছে তাদের।

বিশ্রাম শেষে সান্তিয়াগো বার্নাব্যুর দর্শকদের স্তব্ধ করে সেল্টাকে ১-০ ব্যবধানে এগিয়ে দেন ল্যাগো অ্যাসপাস। তবে ম্যাচের ৬৯ মিনিটে মার্সেলোর গোলে উচ্ছ্বাস ফেরে রিয়াল শিবিরে। কিন্তু সেই উচ্ছ্বাস বেশিক্ষণ স্থায়ী হয়নি স্বাগতিকদের। ম্যাচের ৭০ মিনিটে জনি ক্যাস্ট্রোর গোলে ফের পিছিয়ে পড়ে লস ব্লাঙ্কোসরা।

এরপর আর কোনো গোল হয়নি ম্যাচটিতে। ম্যাচের বাকি সময়ে রোনালদো-বেনজেমারা বেশ কিছু সুযোগ পেলেও সেগুলো থেকে গোল আদায় করতে পারেননি তারা। ফলে শেষ পর্যন্ত ২-১ ব্যবধানের হার নিয়েই মাঠ ছাড়তে হয়েছে জিনেদিন জিদানের প্রশিক্ষিত দলটিকে।

 



লাইক দিয়ে সঙ্গে থাকুন :