দুপুর ১:০২, বুধবার, ২২শে নভেম্বর, ২০১৭ ইং
/ ক্রিকেট / ভারত সফরেও যাচ্ছেন না ম্যানেজার খালেদ মাহমুদ!
ভারত সফরেও যাচ্ছেন না ম্যানেজার খালেদ মাহমুদ!
জানুয়ারি ৩১, ২০১৭

অসুস্থতার কারণ দেখিয়ে নিউজিল্যান্ড সফরে যাননি বাংলাদেশ জাতীয় দলের ম্যানেজার খালেদ মাহমুদ সুজন। তবে ধারণা করা হচ্ছিল, প্রায় দেড় মাস বিশ্রামের পর হয়তো ম্যানেজার হয়ে দলের সঙ্গে ভারত সফরে যাবেন। কিন্তু শেষ খবর হায়দরাবাদে বাংলাদেশ ও ভারতের ঐতিহাসিক টেস্টেও দলের সঙ্গী হচ্ছেন না বাংলাদেশ ক্রিকেট দলের সাবেক এই অধিনায়ক ও ম্যানেজার। সোমবার সন্ধ্যায় জাগো নিউজের সঙ্গে আলাপকালে এমনই ইঙ্গিত সুজনের কণ্ঠে।

ভারত সফরে দলের ম্যানেজার হয়ে যাচ্ছেন তো? এমন প্রশ্নের জবাবে বাংলাদেশ দলের সাবেক এই অধিনায়কের ইতস্ত জবাব, `শরীরটা এখনো তেমন চাঙ্গা হয়নি। তাই এ সফরেও যাওয়া হচ্ছে না।`

কণ্ঠে এমন কথা শোনা গেলেও অভিব্যক্তিতে ফুটে উঠলো খানিক ভিন্নতা। মনে হলো প্রকৃত কারণ পাশ কাটিয়ে গেলেন। তবে ক্রিকেট সংশ্লিষ্ট মহলের খবর, মাঝে বোর্ডে তার বিভিন্ন উচ্চ পর্যায়ের পদে থাকা নিয়ে কিছু কানাঘোষা হয়েছিল। তার রেশেই হয়তো স্বেচ্ছায় সরে যাওয়া।

এদিকে খালেদ মাহমুদ সুজন যে দলের সঙ্গে ভারত সফরে যাচ্ছেন না, তার প্রমাণ মিললো বাংলাদেশ ক্রিকেট বোর্ডের প্রধান নির্বাহী নিজাম উদ্দিন সুজনের কণ্ঠেও। সোমবার তার কাছে প্রশ্ন ছিল, ভারত সফরে ম্যানেজার হয়ে যাচ্ছেন কে? বিসিবির প্রধান নির্বাহীর ছোট জবাব, লজিস্টিক ম্যানেজার হিসেবে সাব্বির খানই যাচ্ছেন। আর দেখা যাক দলের ম্যানেজার হিসেবে কাউকে পাঠানো যায় কি না।

বিসিবির প্রধান নির্বাহীর এমন বক্তব্যে বোঝা যায়, খালেদ মাহমুদ সুজন যে ম্যানেজার হিসেবে দলের সঙ্গে ভারত সফরে যাচ্ছেন না, তা আগেই বোর্ডকে জানিয়ে দিয়েছেন। তাই হয়তো বোর্ড এবার ভিন্ন পথে হাঁটছে।

উল্লেখ্য, ডায়বেটিক সমস্যার কারণে জাতীয় দলের সঙ্গে নিউজিল্যান্ড সফর থেকে নিজেকে সরিয়ে নেন খালেদ মাহমুদ।



লাইক দিয়ে সঙ্গে থাকুন :