দুপুর ২:০২, শুক্রবার, ২৪শে ফেব্রুয়ারি, ২০১৭ ইং
/ ক্রিকেট / বোর্ড সভাপতির মন্তব্য নিয়ে মাশরাফির ‘নো কমেন্টস’
বোর্ড সভাপতির মন্তব্য নিয়ে মাশরাফির ‘নো কমেন্টস’
জানুয়ারি ৪, ২০১৭

মঙ্গলবারের ম্যাচের আগের দিন থেকেই নানা জল্পনা-কল্পনা ও গুঞ্জন। এর মধ্যে বোর্ড সভাপতির মন্তব্যে ক্রিকেট পাড়া হয়েছে আরও সরব। তার উদ্বৃতি দিয়ে কয়েকটি পত্রিকা, টিভি ও এবং অনলাইনে ছাপা হয়েছে এক স্পর্শকাতর মন্তব্য।

নিউজিল্যান্ডে যাবার আগে সাংবাদিকদের সঙ্গে এক আলাপে বোর্ড সভাপতি না কি বলেছেন, ‘জাতীয় দল গঠন করে মাশরাফি ও সাকিব।’ বোর্ড প্রধানের অমন মন্তব্য রীতিমত সাড়া পড়ে গেছে।

মিডিয়ায় প্রশ্ন, আসলেই কি চন্ডিকা হাথুরুসিংহে থাকতে ওয়ানড ও টি-টোয়েন্টি অধিনায়ক-সহ অধিনায়ক মিলে চূড়ান্ত একাদশ তৈরি করেন? চন্ডিকা কী এত স্বাধীনতা এবং ক্ষমতা তাদের দেবেন?

বোর্ড সভাপতি নাজমুল হাসান পানের এমন মন্তব্যে যখন গোটা দেশে তোলপাড়- তখন খোদ মাশরাফির প্রতিক্রিয়া কী? নড়াইল এক্সপেস কী ভাবছেন এ নিয়ে? তার অনুভুতি কী? আকাশে-বাতাসে ভাসছে এ প্রশ্ন।

আজ খেলা শেষে আনুষ্ঠানিক সংবাদ সন্মেলনেও উঠল ওই প্রশ্ন। এক সাংবাদিক জানতে চাইলেন, বোর্ড সভাপতি বলেছেন, আপনি আর সাকিব মিলেই দল সাজান? এ সম্পর্কে আপনার বক্তব্য কী?

মাশরাফির সংক্ষিপ্ত জবাব নিয়ে নিয়ে, ‘হ্যাঁ অধিনায়ক হিসেবে দল গঠনে আমার ভূমিকা তো থাকবেই। আমি দল সাজানোয় অবদান অবশ্যই রাখি। তবে বোর্ড সভাপতির মন্তব্যের ওপর আমি কোন রকম কমেন্টস করবো না।’



লাইক দিয়ে সঙ্গে থাকুন :