রাত ৩:৪২, রবিবার, ১৮ই নভেম্বর, ২০১৭ ইং
/ ফুটবল / বার্সাতেই থাকবো, যদি তারা চায় : মেসি
বার্সাতেই থাকবো, যদি তারা চায় : মেসি
জানুয়ারি ১৮, ২০১৭

কয়েকদিন পরপরই ওঠে এই প্রশ্নটা। বার্সায় মেসি কতদিন থাকবেন? আসলেই তিনি ন্যু ক্যাম্পে থাকবেন না কি থাকবেন না? যতবারই প্রশ্নটা উঠেছে, ততবারই এই আর্জেন্টাইন গ্রেট ফুটবলার জানিয়ে দিয়েছেন, তিনি বার্সেলোনাতেই থাকতে চান। এখানে থেকেই ক্যারিয়ারের ইতি টানতে চান।

এবার আবারও উঠলো প্রশ্নটা। ইংলিশ প্রিমিয়ার লিগ ক্লাব ম্যানচেস্টার সিটি রেকর্ড পরিমাণে অর্থের প্রস্তাব নিয়ে হাজির হয়েছে মেসি এবং বার্সেলোনার দুয়ারে। বিশাল অংকের প্রস্তাব পেলেও তিনি সবগুলো সৌজন্যতার সঙ্গেই দুরে ঠেলে দেন। এবার দুরে ঠেলে দিলেন। জানিয়ে দিলেন, ন্যু ক্যাম্পেই থাকতে চান তিনি। তবে এখানে কথা আছে। মেসি নিজেই সেটা জানালেন, ‘যদি তারা চায়।’ তারা বলতে, বার্সেলোনা।

গত সপ্তাহেই বার্সা প্রেসিডেন্ট হোসে মারিয়া বার্তেম্যু জানিয়েছেন, তিনি মেসির সঙ্গে নতুন চুক্তির বিষয়টি নিষ্পত্তি করতে না পারার ব্যপারে শঙ্কিত। মেসির সঙ্গে বার্সার বর্তমান চুক্তি শেষ হওয়ার কথা আগামী বছর। এরপর নতুন চুক্তি করার জন্য এখনও মেসির সঙ্গে কোনো আলোচনাই করছে না বার্সা কর্তৃপক্ষ। তার ওপর সভাপতির এই শঙ্কা প্রকাশের মধ্য দিয়ে বার্সায় ২৯ বছর বয়সী মেসির ভবিষ্যৎ সত্যিই অনিশ্চিত হয়ে গেলো।

স্প্যানিশ মিডিয়ার খবর, মেসিও বার্সার ওপর এই মুহূর্তে বেশ নাখোশ। কারণ, তার সঙ্গে চুক্তি নবায়নের বিষয়ে কোনো চূড়ান্ত আলোচনাই করছে না ন্যু ক্যাম্প কর্তৃপক্ষ। একই সময়ে ইংলিশ প্রিমিয়ার লিগে তার সাবেক গুরু পেপ গার্দিওলার পক্ষ থেকে লোভনীয় প্রস্তাব তো রয়েছেই। আরও গুঞ্জন রয়েছে স্প্যানিশ মিডিয়ায়- সেটা হলো, এই মৌসুম শেষ হলেই মেসিকে বিক্রি করে দেবে বার্সেলোনা। তাকে কেনার দৌড়ে রয়েছে ম্যানচেস্টার ইউনাইটেড, ম্যানচেস্টার সিটি এবং সর্বশেষ মেসির এই বক্তব্যে সেই কথারই প্রতিফলন দেখা যাচ্ছে।

‘কোচ’ ম্যাগাজিনের পক্ষ থেকে মেসির কাছে জানতে চাওয়া হয়েছে, ইংলিশ প্রিমিয়ার লিগে যাওয়া সম্পর্কে। তিনি সরাসরি জানিয়ে দেন, ‘আমি সব সময়ই বলে আসছি যে, বার্সেলোনা আমাকে সব কিছু দিয়েছে। এ কারণে আমি এখানে ততদিন থাকতে চাই, যতদিন তারা আমাকে চাইবে।’



লাইক দিয়ে সঙ্গে থাকুন :