রাত ৪:৪৮, বৃহস্পতিবার, ২৯শে মার্চ, ২০১৭ ইং
/ ক্রিকেট / বর্ষসেরা ক্রিকেটার হলেন মাহমুদউল্লাহ
বর্ষসেরা ক্রিকেটার হলেন মাহমুদউল্লাহ
জানুয়ারি ৩০, ২০১৭

রাজধানীর প্যান প্যাসিফিক সোনারগাঁও হোটেলে আজ সোমবার অনুষ্ঠিত হয় বাংলাদেশ ক্রীড়ালেখক সমিতির কুল-বিএসপিএ স্পোর্টস অ্যাওয়ার্ড। ২০১৫ ও ২০১৬ সালের পুরস্কার দেয়া হয়েছে। দু’বছর মিলিয়ে ২০টি ক্যাটাগোরিতে পুরস্কার দেয়া হয়। সেখানে বর্ষসেরা ক্রিকেটার হলেন মাহমুদউল্লাহ রিয়াদ।

তবে দুই বছরের বর্ষসেরা ক্রীড়াবিদের নাম চমক হিসেবে রাখা হয়েছিল। মনোনীত তিন থেকে সেরাকে বেছে নেয়া হয় অনুষ্ঠানের মঞ্চে। সব জল্পনা-কল্পনার অবসান ঘটিয়ে ২০১৫ সালের বর্ষসেরা ক্রীড়াবিদ হলেন মোস্তাফিজুর রহমান। তিনি পেছনে ফেলেছেন মাহমুদউল্লাহ রিয়াদ ও  সৌম্য সরকারকে।

এছাড়া দর্শক ভোটে ছিল পপুলার চয়েজ অ্যাওয়ার্ড। সেখানে ভোটের মাধ্যমে ছয়জন থেকে একজনকে বেছে নেয়া হয়।অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন অর্থমন্ত্রী আবুল মাল আব্দুল মুহিত। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন আন্তর্জাতিক ক্রীড়া সাংবাদিক সংস্থা এআইপিএস-এর এশিয়া অঞ্চলের প্রধান মোহাম্মদ কাশিম।

২০১৫ সালের পুরস্কারপ্রাপ্তরা হলেন :
বর্ষসেরা ক্রীড়াবিদ: মোস্তাফিজুর রহমান, সেরা ক্রিকেটার: মাহমুদুল্লাহ রিয়াদ, সেরা দাবাড়ু: মোহাম্মদ ফাহাদ রহমান, সেরা আর্চার : তামিমুল ইসলাম, উদীয়মান ক্রীড়াবিদ: সারোয়ার জামান নিপু (ফুটবল), সেরা সংগঠক : ইউসুফ আলী, বর্ষসেরা কোচ : সৈয়দ গোলাম জিলানী (ফুটবল), বর্ষসেরা স্পন্সর প্রতিষ্ঠান : ম্যাক্স গ্রুপ, বিশেষ সম্মাননা : আমিনুল হক মনি।



লাইক দিয়ে সঙ্গে থাকুন :